করোনা পরিস্থিতি : শনাক্ত কমলেও প্রাণহানি কিছুটা বেড়েছে

আগের সংবাদ

আতঙ্কিত চট্টগ্রামের হিন্দু ধর্মাবলম্বীরা : বিভিন্ন স্থানে পূজামণ্ডপ ও মন্দিরে হামলা-ভাঙচুর

পরের সংবাদ

কেশবপুর : সাগরদাঁড়িতে নৌকাবাইচ প্রতিযোগিতা

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কেশবপুর (যশোর) প্রতিনিধি : মহাকবি মাইকেল মধুসূদন দত্তের জন্মভূমি যশোরের কেশবপুর উপজেলার সাগরদাঁড়ির কপোতাক্ষ নদে দুর্গাপূজা উপলক্ষে নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার বিকালে সাগরদাঁড়ির মধুসূদন সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে ওই নৌকাবাইচ প্রতিযোগিতা উপভোগ করার জন্য নদের দুপাড়ে বিভিন্ন এলাকার হাজারো মানুষ ভিড় করে।
নৌকাবাইচ প্রতিযোগিতায় ৮টি দল অংশগ্রহণ করে। কপোতাক্ষ নদের চিংড়া নামক স্থান থেকে সাগরদাঁড়ির ডাকবাংলো ঘাট পর্যন্ত আড়াই কিলোমিটার নদে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে সাতক্ষীরার তালা উপজেলার ধানদিয়া দল, দ্বিতীয় উপজেলার সাগরদাঁড়ি এবং তৃতীয় স্থান অধিকার করে গোপসেনা দল। প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে যশোর-৬ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
মধুসূদন সমাজ কল্যাণ সংঘের সভাপতি সুভাষ দেবনাথের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, কেশবপুর পৌর মেয়র রফিকুল ইসলাম মোড়ল, সাগরদাঁড়ির ইউপি চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়