তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়ন : পূর্ণ প্যানেলে জয়ী কাজিম-আয়েজ পরিষদ

আগের সংবাদ

যুদ্ধাপরাধ বিচারে স্থবিরতা ; বাকি যুদ্ধাপরাধীদের বিচার এগিয়ে নিতে সরকারের আগ্রহ নিয়ে সংশয়! ট্রাইব্যুনালেও জনবল সংকট

পরের সংবাদ

দুর্গাপূজায় ছয় দিন বন্ধ হিলি বন্দরের কার্যক্রম

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. দেলোয়ার হোসেন, দিনাজপুর থেকে : শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দেশের অন্যতম স্থলবন্দর দিনাজপুরের হিলিতে গতকাল সোমবার থেকে ৬ দিনের জন্য আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রয়েছে।
দিনাজপুরের হিলি স্থলবন্দরের সিএন্ডএফ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জামিল হোসেন চলন্ত জানান, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ভারতের হিলি এক্সপোর্ট এন্ড কাস্টমস ক্লিয়ারিং এজেন্ট এসোসিয়শনের সাধারণ সম্পাদক ধিরাজ অধিকারী এক পত্রে জানিয়েছেন, সনাতন হিন্দুদের বৃহত্তম ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে গতকাল সোমবার থেকে আগামী ১৬ অক্টোবর পর্যন্ত ৬ দিনের জন্য আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। ১৭ অক্টোবর থেকে কার্যক্রম যথারীতি শুরু হবে।
হিলি স্থলবন্দরে কাস্টমসের উপকমিশনার কামরুল ইসলাম জানান, ভারতের আমদানি-রপ্তানিকারকদের সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে ৬ দিন ভারত থেকে কোনো পণ্যবাহী ট্রাক না এলেও বাংলাদেশের অভ্যন্তরে কেবলমাত্র ছুটির দিন পূজার দশমীর দিনে কাস্টমস কার্যালয় বন্ধ থাকবে। তবে ব্যবসায়ীরা চাইলে সরকারি শুল্ক পরিশোধ করে তাদের আমদানিকৃত মালামাল খালাস করতে পারবে।
হিলি ইমিগ্রেশনের ওসি মো. সেকেন্দার আলী জানান, স্থলবন্দরের কার্যক্রম বন্ধ থাকলেও উভয় দেশের পাসপোর্টধারী যাত্রীদের চলাচল স্বাভাবিক থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়