২৩ অক্টোবর ভোট গ্রহণ : বিএফইউজের নির্বাচনে আর বাধা নেই

আগের সংবাদ

বাঙালির মাতৃপূজা দেশমাতৃকার পূজা থেকে আলাদা নয়

পরের সংবাদ

তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়ন : পূর্ণ প্যানেলে জয়ী কাজিম-আয়েজ পরিষদ

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়নের কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে কাজিম-আয়েজ পরিষদ পরিপূর্ণ প্যানেলে জয়লাভ করেছে। নির্বাচনে মো. কাজিম উদ্দিন টানা ৪র্থ বারের মতো সভাপতি এবং সৈয়দ আয়েজ উদ্দিন আহম্মদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এ ছাড়া এ কে এম কামাল উদ্দিন সহসভাপতি, মো. জাকির হোসেন সহসভাপতি, লায়ন ফারুক আহমেদ সহসাধারণ সম্পাদক, মো. ফারুক হোসেন শেখ অর্থ সম্পাদক, রতন বসু সাংগঠনিক সম্পাদক, মো. মজিবুর রহমান দপ্তর সম্পাদক, মো. হারুন-অর-রশিদ প্রচার সম্পাদক, মোহাম্মদ তাজুল ইসলাম সাংস্কৃতিক সম্পাদক, শাহ মুহাম্মদ আকমল কার্যকরী সদস্য, মো. মিজানুর রহমান খান কার্যকরী সদস্য এবং মো. এনামুল হক (মুক্তার) কার্যকরী সদস্য পদে নির্বাচিত হন।
শ্রম অধিদপ্তরের উপপরিচালক মিসেস মাসুদা সুলতানা ও শ্রম কর্মকর্র্তা শাহ্ সুলতান আশরাফুল আহমেদ নির্বাচনটি সার্বক্ষণিক পর্যবেক্ষণ করেন। ইউনিয়ন কর্তৃক গঠিত প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব¡ পালন করেন এ বি এম নুরনবী এবং সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মো. জাহিদুল ইসলাম ও মো. রফিকুল ইসলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়