২৩ অক্টোবর ভোট গ্রহণ : বিএফইউজের নির্বাচনে আর বাধা নেই

আগের সংবাদ

বাঙালির মাতৃপূজা দেশমাতৃকার পূজা থেকে আলাদা নয়

পরের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জ : পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৯ জনের মনোনয়ন দাখিল

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : দেশের কয়েকটি পৌরসভার মধ্যে আগামী ২ নভেম্বর ৭ম ধাপে অনুষ্ঠিত হবে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচন। আর এই পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে রবিবার বিভিন্ন দলের প্রার্থীরা মনোনয়ন জমা দিয়েছেন।
এ দিনে মেয়র পদে মোট ৯ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন মো. মোখলেসুর রহমান (আওয়ামী লীগ), মো. নজরুল ইসলাম (বিএনপি), এডভোকেট মো. ময়েজ উদ্দিন (বিএনপি বিদ্রোহী), শাহনেওয়াজ খান সিনা (বিএনপি বিদ্রোহী), মাওলানা মো. আব্দুল মতিন (স্বতন্ত্র), জাসদ নেতা মনিরুজ্জামান মনির (স্বতন্ত্র), সামিউল হক লিটন (স্বতন্ত্র), আব্দুল হাকিম (আওয়ামী লীগ বিদ্রোহী) ও মো. মোস্তাফিজুর রহমান মুকুল (জামায়াত)।
এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ৮৬ এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৮ জন মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় নিজ নিজ প্রার্থীর পক্ষে দলীয় নেতাকর্মী এবং সমর্থকরা উপস্থিত ছিলেন। এসব বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা রিটার্নিং অফিসার মোতাওয়াক্কিল রহমান জানান, আগামী ২ নভেম্বর চাঁপাইবাবগঞ্জ পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাই ১১ অক্টোবর সোমবার, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল ১২-১৪ অক্টোবর বৃহস্পতিবার, আপিল নিষ্পত্তির শেষ তারিখ ১৬ অক্টোবর শনিবার, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ অক্টোবর রবিবার এবং প্রতীক বরাদ্দ ১৮ অক্টোবর সোমবার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়