২৩ অক্টোবর ভোট গ্রহণ : বিএফইউজের নির্বাচনে আর বাধা নেই

আগের সংবাদ

বাঙালির মাতৃপূজা দেশমাতৃকার পূজা থেকে আলাদা নয়

পরের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকচাপায় শিশু শ্রমিক নিহত

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কল্যাণপুর এলাকায় ট্রাকচাপায় এক শিশু শ্রমিক নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে পৌর এলাকার কল্যাণপুরে অবস্থিত এরফান গ্রুপ ট্রাক টার্মিনালে। নিহত শিশু ট্রাকের মেকার ছিল বলে জানা যায়। গতকাল সোমবার সকাল সোয়া ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত শিশু শ্রমিক সদর উপজেলার কল্যাণপুর এলাকার দেলোয়ার চালকের ছেলে মারুফ (১৬)।
এ বিষয়ে নিহত শিশু শ্রমিক মারুফের মামা আব্দুর রহিম ও বড় ভাই পারভেজ জানান, গতকাল সোমবার সকালে চাঁপাইনবাবগঞ্জের বিশিষ্ট ধান-চাল ব্যবসায়ী মো. এরফান আলীর এরফান গ্রুপের ট্রাক টার্মিনালে একটি ট্রাক মেরামতের কাজ করছিল মারুফ। এ সময় অন্য একটি ট্রাক ওই ট্রাকটিকে ধাক্কা দিলে তা চলতে চলতে শিশু শ্রমিক মারুফকে সামনের একটি ওয়ালের সঙ্গে চাপা দেয়। এতে সে মারাত্মকভাবে আহত হয়। পরে তাকে সেখান থেকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসার পথে সে মারা যায়। এ বিষয়ে এরফান গ্রুপের এডমিন জাকির বলেন, এখন মিটিংয়ে আছি। পরে কথা বলব। এই বলে সংযোগ বিচ্ছিন্ন করে দেন।
সদর মডেল থানার ওসি মো. মোজাফফর হোসেন জানান, যেহেতু পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত করতে দেবে না, সেহেতু প্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে মারুফের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়