করোনা আপডেট : মৃত্যু বেড়েছে শনাক্ত কমছে

আগের সংবাদ

নৌকা বেহাত, আছে বিদ্রোহীও

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গাঁজাসহ আটক ২
কাউনিয়া (রংপুর) প্রতিনিধি : কাউনিয়ায় গতকাল রবিবার সকালে উপজেলার আর কে রোডে হলদিবাড়ী এলাকায় মাদকবিরোধী অভিযানে ট্রাকবোঝাই আলুর বস্তার সঙ্গে রাখা ২৫ কেজি গাঁজাসহ ২ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- বরিশালের আগৈলঝড়া থানার দেলওয়ার হোসেনের ছেলে রবিউল ইসলাম এবং পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানার মৃত আ. মতিনের ছেলে সোহেল মিয়া। জানা যায়, গোপন সূত্রে খবর পেয়ে কাউনিয়া থানার ওসি মাসুমুর রহমান সঙ্গীয় ফোর্সসহ ওই এলাকায় ওঁৎ পেতে থাকেন। আলুবোঝাই একটি গাড়ি আটক করে তল্লাশি চালিয়ে ২৫ কেজি গাঁজা আটক করেন। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কাউনিয়া থানার ওসি।
ঢেউটিন বিতরণ
বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি : মুজিব শতবর্ষ উপলক্ষে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলাতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় অগ্নিকাণ্ড, প্রাকৃতিক দুর্যোগে দুস্থ, অসহায় ও ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। গতকাল রবিবার বালিয়াকান্দি উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে ১৪ জন ভিক্ষুক পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা করে বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসরিন সুলতানাসহ উপজেলার কর্মকর্তারা।
অর্থ সহায়তা
ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের মৃত শ্রমিকদের পরিবারকে এককালীন অনুদান ও কন্যা দায়গ্রস্ত শ্রমিকদের কন্যা বিবাহ অনুদানের টাকা বিতরণ করা হয়। গতকাল রবিবার শহরের পুরনো বাসস্ট্যান্ডে সংগঠনের কার্যালয়ে এর আয়োজন করা হয়। ঠাকুরগাঁও জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে সংগঠনের জেলা শাখার সভাপতি আশরাফ আলী বাটলার সভাপতিত্বে বক্তব্য দেন- সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, সাবেক সভাপতি আব্দুল গফুর ভূঁইয়া, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সংগঠনের সাবেক সভাপতি খয়রুল আলম, সাবেক সাধারণ সম্পাদক হাসান আলী, সড়ক সম্পাদক বাবু, অর্থ সম্পাদক বুলু প্রমুখ। এ সময় ১৪ জন শ্রমিকের পরিবারের মাঝে মোট ১ লাখ ৮০ হাজার টাকার অনুদান বিতরণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়