করোনা আপডেট : মৃত্যু বেড়েছে শনাক্ত কমছে

আগের সংবাদ

নৌকা বেহাত, আছে বিদ্রোহীও

পরের সংবাদ

আনসার ও পুলিশ ফাইনালে

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পল্টন মাঠে অনুষ্ঠিত ‘ওয়ালটন তৃতীয় জাতীয় নারী ও মিশ্র পেসাপালো প্রতিযোগিতার উভয় বিভাগের ফাইনালে উঠেছে বাংলাদেশ আনসার ও বাংলাদেশ পুলিশ। গতকাল নারী বিভাগের প্রথম সেমিফাইনালে বাংলাদেশ আনসার দল ৫-০ রানে সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাবকে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয়। অপর সেমিফাইনালে বাংলাদেশ পুলিশ ১২-২ রানে নারায়ণগঞ্জ জেবিআরসি ক্লাবকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে।
এদিকে মিশ্র বিভাগের সেমিফাইনালে বাংলাদেশ পুলিশ ১৬-০ রানে নারায়ণগঞ্জ জেবিআরসি ক্লাবকে এবং বাংলাদেশ আনসার দল ১-০ রানে সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাবকে হারিয়ে ফাইনালে উঠে।
এদিকে নারী বিভাগে স্থান নির্ধারণ ম্যাচে সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাব ৪-১ রানে হারিয়ে তৃতীয় হয় নারায়ণগঞ্জ জেবিআরসি ক্লাব।
আজ পল্টন মাঠে সকালে দুটি বিভাগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ফাইনাল খেলা বাংলাদেশ পেসাপালো এসোসিয়েশনের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে সরাসরি সম্প্রচার করা হবে।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি ও মেডেল দেয়া হবে। এছাড়া ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়