ই-কমার্স নিয়ে অভিযোগের পাহাড় ভোক্তা অধিদপ্তরে : বর্তমানে ভোক্তায় অভিযোগ ২২ হাজার, ৩ মাসে অভিযোগ বেড়েছে ৯ হাজার

আগের সংবাদ

মিলছে টিকা, করোনায় স্বস্তি : তবুও মানতে হবে স্বাস্থ্যবিধি, নিম্নমুখী ধারা অব্যাহত থাকবে মার্চের মাঝামাঝি পর্যন্ত

পরের সংবাদ

চট্টগ্রাম বিমানবন্দর : ৯ কেজি স্বর্ণসহ নিরাপত্তাকর্মী গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় ৯ কেজি ওজনের ৮০ পিস স্বর্ণের বারসহ সিভিল এভিয়েশনের এক নিরাপত্তাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। দুবাই থেকে আসা বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-১৪৮ ফ্লাইট থেকে স্বর্ণের বারগুলো জব্দ করা হয়। গতকাল শনিবার গোয়েন্দা সংস্থা এনএসআই এবং শুল্ক গোয়েন্দা বিভাগের কর্মকর্তারা যৌথভাবে অভিযান চালিয়ে বিমানবন্দরে সিভিল এভিয়েশনের নিরাপত্তারক্ষী মোহাম্মদ বেলাল উদ্দিনকে গ্রেপ্তার করে।
বিমানবন্দরে দায়িত্বরত শুল্ক গোয়েন্দা বিভাগের রাজস্ব কর্মকর্তা তৈয়বুর রহমান জানান, সকালে আসা একটি ফ্লাইটে স্বর্ণের বারের চালান আসবে এমন তথ্য ছিল এনএসআই ও শুল্ক গোয়েন্দাদের কাছে। এ তথ্য অনুযায়ী, তৎপরতা চালানো হয়। সকাল ৯টা ৫০ মিনিটে একটি ফ্লাইট আসে। ওই ফ্লাইটের যাত্রীরা বিমানবন্দরে প্রবেশ করেন। এ সময় দায়িত্বরত নিরাপত্তাকর্মী বেলালকে টয়লেটে প্রবেশ করতে দেখা যায়। টয়লেট থেকে বের হওয়ার পর তাকে চ্যালেঞ্জ করেন এনএসআই ও শুল্ক গোয়েন্দা বিভাগের কর্মকর্তারা। এ সময় বেলাল দৌড় দিলে তাকে ধাওয়া করে আটক করা হয়। পরে তার কোমরের বেল্টে বাঁধা অবস্থায় স্বর্ণের বারগুলো পাওয়া যায়।
চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার ফরহাদ হোসেন খান বলেন, ৮০টি স্বর্ণের বারের ওজন প্রায় ৯ কেজি। স্বর্ণগুলোর বাজারমূল্য প্রায় ৫ কোটি ৩৫ লাখ টাকা। ব্যাগটি সিভিল এভিয়েশনের সিকিউরিটি বেলালের কাছে পাওয়ায় তাকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়