যুক্তরাষ্ট্রে অগ্নিকাণ্ডে এক বাংলাদেশি কিশোরীর মৃত্যু

আগের সংবাদ

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা : সিরাজগঞ্জ-৬ আসনে মেরিনা ১০ পৌরসভায়ও প্রার্থী চূড়ান্ত

পরের সংবাদ

বান্দরবানে সেনা রিজিয়নের উদ্যোগে হেডম্যান সম্মেলন

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মংসানু মারমা, বান্দরবান থেকে : বান্দরবানে প্রথমবারের মতো মৌজার প্রধান হেডম্যানদের নিয়ে সম্মেলন করেছেন ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ মিলনায়তনে সেনা রিজিয়নের উদ্যোগে অনুষ্ঠিত হয় হেডম্যান সম্মেলন-২০২১।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বোমাং রাজা উচপ্রæ চৌধুরী, বান্দরবান সদর জোন কমান্ডার লে. কর্নেল আখতার উস সামাদ রাফি, বলিবাজার জোন কমান্ডার লে. কর্নেল খন্দকার মো. শরীফউল আলম, নাইক্ষ্যংছড়ি জোন কমান্ডার লে. কর্নেল শাহ আবদুল আজীজ আহমেদ, আলীকদম জোন কমান্ডার লে. কর্নেল মো. মনজুরুল হাসান, রুমা জোন কমান্ডার লে. কর্নেল হাসান শাহ রিয়ার ইকবালসহ সেনা কর্মকর্তা ও বিভিন্ন মৌজার হেডম্যান ও কারবারি প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জিয়াউল হক বলেন, পার্বত্য অঞ্চলের উন্নয়ন হেডম্যান কারবারিদের হাতে। তারা দায়িত্ব ঠিকমতো পালন করলে সরকারের উন্নয়ন কাজ দ্রুতগতিতে এগিয়ে যাবে বলে মন্তব্য করেছেন ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক।
এর আগে তিনি বেলুন উড়িয়ে হেডম্যান সম্মেলনের উদ্বোধন ও বান্দরবানে বোমাং রাজা, বোমাং র্সাকেলের ৭১ জন হেডম্যান ও পাড়াপ্রধান কারবারিদের সঙ্গে মতবিনিময় সভা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়