বাংলাদেশকে জমি লিজ দিতে চায় আফ্রিকা

আগের সংবাদ

যে কারণে সাংসদদের বিরুদ্ধে দুদকের তদন্ত শেষ হয় না

পরের সংবাদ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক : দাউদকান্দিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে অবৈধভাবে গড়ে ওঠা স্থাপনা ও দোকানপাট উচ্ছেদ করেছে সড়ক ও জনপথ বিভাগ (সওজ)। গতকাল মঙ্গলবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত দাউদকান্দি উপজেলা প্রশাসন ও সওজ যৌথভাবে এ উচ্ছেদ অভিযানে উপজেলার গৌরীপুর বাসস্ট্যান্ড এলাকার ছোট-বড় প্রায় ২০টি অবৈধ স্থাপনা ও দোকানপাট উচ্ছেদ করেছে।
জানা যায়, সকাল ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গৌরীপুর বাসস্ট্যান্ডের মতলব-বাবুরহাট সড়কের মুখে উচ্ছেদ অভিযান শুরু হয়। দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল ইসলাম খান এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুকান্ত সাহার নেতৃত্বে চার ঘণ্টাব্যাপী এ উচ্ছেদ অভিযান চলে।
কুমিল্লা সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী নাজমুল হোসাইন সাকিব বলেন, দখলদারদের কারণে গৌরীপুর বাসস্ট্যান্ডে সবসময়ই যানজট লেগে থাকে। আর সরকার নির্মিত পাবলিক টয়লেটটিও ব্যবহার করতে পারে না সাধারণ যাত্রী। অবৈধ স্থাপনা উচ্ছেদ করে এটি ব্যবহার উপযোগী করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম খান বলেন, সড়ক ও জনপথ বিভাগের উদ্যোগে আমরা এই উচ্ছেদ অভিযান পরিচালনা করি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়