তেজগাঁওয়ে বাসায় রহস্যজনক বিস্ফোরণে দুই শিক্ষার্থী দগ্ধ

আগের সংবাদ

১৫ সদস্যের দলে আট নতুন মুখ : আত্মবিশ্বাস নিয়ে বিশ্বকাপ মিশনে টাইগাররা

পরের সংবাদ

ধুনটে ছোট ভাইকে ফাঁসাতে স্ত্রী হত্যা. স্বামী আটক

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় স্বপ্না খাতুন (৩৮) নামে এক গৃহবধূকে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করেছে তার স্বামী বাহাচ উদ্দিন। গত শুক্রবার রাতে ধুনট সদরের চালাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মাত্র ২২ শতক জমি নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাইকে ফাঁসানোর কৌশল হিসেবে বাহাচ উদ্দিন এ ঘটনা ঘটায়। ইতোমধ্যে পুলিশ তাকে আটক করেছে।
নিহতের স্বজন, গ্রামবাসী ও পুলিশ জানায়, উপজেলার চালাপাড়া গ্রামের মৃত মতরাজ আলীর দুই ছেলে বাহাচ উদ্দিন ও বেলাল হোসেন। ছোট ভাই বেলাল একটি পোশাক কারখানায় চাকরি করেন। আর বড় ভাই বাহাচ উদ্দিন স্ত্রীকে সঙ্গে নিয়ে বাড়ির অদূরে চায়ের দোকান দিয়ে জীবিকানির্বাহ করেন। বাহাচ ও বেলালের মধ্যে দীর্ঘদিন ধরে ২২ শতক জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ ঘটনা নিয়ে থানায় পাল্টাপাল্টি অভিযোগও রয়েছে।
গত শুক্রবার রাত ৩টার দিকে বাহাচ উদ্দিন বাড়ি থেকে প্রায় ২০০ গজ দূরে নিজের চা স্টলে স্ত্রী স্বপ্না খাতুনকে ডেকে নেয়। এরপর ধারালো অস্ত্র দিয়ে স্বপ্নার পেটে আঘাত করে। এ সময় স্বপ্না খাতুনের চিৎকারে প্রতিবেশী ও স্বজনরা এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শনকালে বাহাচ উদ্দিনকে আটক করে পুলিশ।
নিহত স্বপ্না খাতুনের মেয়ে হোসনে আরা বলেন, ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় মাকে পেয়েছি। সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, স্বপ্না খাতুনকে তার স্বামী বাহাচ উদ্দিন হত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ কারণে জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়েছে। নিহত স্বপ্নার মৃতদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়