নলডাঙ্গা : আ.লীগ-বিএনপি নেতাসহ আটক ১১ জুয়াড়ি

আগের সংবাদ

উন্নয়নের ভোগান্তি আর কত : কোনো প্রকল্পই শেষ হয় না নির্ধারিত সময়ে, বছরজুড়েই চলে সেবা সংস্থাগুলোর খোঁড়াখুঁড়ি

পরের সংবাদ

আশুলিয়ায় যুবক খুন

প্রকাশিত: অক্টোবর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, সাভার (ঢাকা) : সাভার উপজেলার আশুলিয়ায় রমজান মিয়া (১৯) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক ফরহাদ বিন করিম। এর আগে শুক্রবার সকালে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার জমগড়া এলাকার পলমল পোশাক কারখানার সামনে থেকে তাকে গুরুতর আহত অবস্থায় আশুলিয়া থানা পুলিশ উদ্ধার করে হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রমজান মিয়া নরসিংদী জেলার রায়পুর থানার মির্জানগর গ্রামের চান মিয়ার ছেলে। তিনি আশুলিয়ার জামগড়ার রশিদের বাসায় ভাড়া থেকে ‘দি ভাই ভাই ফার্নিচার’ নামের একটি দোকানে কাজ করতেন। আশুলিয়া থানার এসআই ফরহাদ বিন করিম জানান, শুক্রবার সকালে জরুরি সেবা নম্বর ৯৯৯-এর মাধ্যমে ফোন পেয়ে পুলিশ রক্তাক্ত অবস্থায় রমজানকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠালে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তার পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা আসার পর পরবর্তীতে তাদের অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। পুলিশ বিষয়টি গভীরভাবে তদন্ত করে দেখছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়