হাসেম ফুডে অগ্নিকাণ্ড : ৩ মাস পর দগ্ধ ছেলের মরদেহ পেলেন বাবা

আগের সংবাদ

রোহিঙ্গাদের অস্ত্র-অর্থের উৎস কী

পরের সংবাদ

নলডাঙ্গা : আ.লীগ-বিএনপি নেতাসহ আটক ১১ জুয়াড়ি

প্রকাশিত: অক্টোবর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : জুয়া খেলার সময় নলডাঙ্গা উপজেলার হালতি বিল থেকে আওয়ামী লীগ ও বিএনপির নেতাসহ ১১ জনকে আটক করেছে পুলিশ। গত বুধবার সন্ধ্যার পর উপজেলার হালতি বিলের মাছের অভয়াশ্রম এলাকা থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ তাদের আটক করা হয়।
বৃহস্পতিবার জুয়া আইনে দায়ের করা মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- পিপরুল ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক হুমায়ন শিকদার, বিএনপির নেতা ছাইদুর রহমান, পিপরুল ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জনাব আলী, ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তায়েজ উদ্দিন, খালাবাড়িয়া গ্রামের শাহানুর আলম, সাইফুল ইসলাম, আনোয়ার ব্যাপারির ছেলে ও বিলহালতি ত্রিমোহনী কলেজের শিক্ষার্থী মনিরুল ইসলাম ও একই কলেজের শিক্ষার্থী জাহিদুল ইসলাম, দিঘাপতিয়া এমকে কলেজের শিক্ষার্থী আলামিন, এনএস সরকারি কলেজের শিক্ষার্থী হেলাল হোসেন ও ভূষণগাছা গ্রামের মাসুম খলিফা। এ ব্যাপারে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, বুধবার সন্ধ্যায় উপজেলার হালতি বিলে আওয়ামী লীগ-বিএনপির ৬ নেতা ও ৫ শিক্ষার্থী পৃথক দুটি স্থানে জুয়া খেলছিল। পুলিশ খবর পেয়ে অভিযান চালিয়ে ১১ জনকে আটক এবং তাদের কাছ থেকে নগদ ১৩ হাজার ২৫১ টাকাসহ জুয়া খেলার সরঞ্জাম ও একটি নৌকা জব্দ করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়