হাসেম ফুডে অগ্নিকাণ্ড : ৩ মাস পর দগ্ধ ছেলের মরদেহ পেলেন বাবা

আগের সংবাদ

রোহিঙ্গাদের অস্ত্র-অর্থের উৎস কী

পরের সংবাদ

ট্রলিম্যানদের চাঁদাবাজির প্রতিবাদ : বীর মুক্তিযোদ্ধার ছেলেকে প্রাণনাশের হুমকি

প্রকাশিত: অক্টোবর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : রোগীর স্বজনদের কাছ থেকে ট্রলিম্যানদের চাঁদাবাজির প্রতিবাদ করায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের কর্মচারী ও বীর মুক্তিযোদ্ধার ছেলেকে প্রাণনাশের হুমকির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় হাসপাতাল পরিচালকের কাছে লিখিত অভিযোগ দেয়া হলে উল্টো ভুক্তভোগীকেই বদলির আদেশের অভিযোগ উঠেছে। গত বুধবার বিকালে নিরুপায় অবস্থায় সাংবাদিকদের দ্বারস্ত হয়ে এসব অভিযোগ করেন ভুক্তভোগী কর্মচারী খাজা মইন উদ্দীন। তিনি রামেক হাসপাতালে সর্দার পদে কর্মরত এবং নাটোরের গুরুদাসপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধা আজমত আলীর ছেলে।
খাজা মইনের অভিযোগ, হুমকির পর তিনি হাসপাতাল পরিচালকের কাছে লিখিত অভিযোগ দেন। কিন্তু হুমকিদাতার বিরুদ্ধে পরিচালক কোনো ব্যবস্থা না নিয়ে উল্টো তাকেই বদলি করে দেয়া হবে বলে ভয় দেখান। এ ঘটনায় ওয়ার্ড মাস্টারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন তিনি। এ বিষয়ে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার শামীম ইয়াজদানী বলেন, অভিযোগ পেয়েছি। খোঁজখবর নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়