ই-অরেঞ্জের সাবেক সিওও রাসেল রিমান্ডে

আগের সংবাদ

যাত্রীসেবার মান তলানিতে : সড়ক আইন প্রয়োগে উদাসীনতা > নির্দেশনা দিয়েই দায়িত্ব শেষ কর্তৃপক্ষের

পরের সংবাদ

লোহাগড়া বিএনপিতে কোন্দল : আহ্বায়ককে কুপিয়ে হত্যার চেষ্টা, আটক ১

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : লোহাগড়ায় বিএনপিদলীয় কোন্দলের জেরে উপজেলা বিএনপির আহ্বায়ক জি এম নজরুল ইসলামকে (৬২) কুপিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষরা। আহতকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত রবিবার জয়পুর-লাহুড়িয়া সড়কের মরিচপাশা মোড়ে এ ঘটনা ঘটে। ঘটনায় আহতের ভাই রেজাউল জমাদ্দার বিএনপির ৮ নেতাকর্মীকে আসামি করে থানায় মামলা করেছেন। পুলিশ এজাহারভুক্ত আসামি উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক টিপু সুলতানকে আটক করেছে।
জানা গেছে, লোহাগড়া উপজেলা বিএনপি দুই ধারায় বিভক্ত। এর একটি পক্ষের নেতৃত্বে রয়েছেন উপজেলা বিএনপির আহ্বায়ক জি এম নজরুল ইসলাম। অপর পক্ষের নেতৃত্বে রয়েছেন যুগ্ম আহ্বায়ক ও জেলা বিএনপির দপ্তর সম্পাদক টিপু সুলতান। সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে দুপক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।
সম্প্রতি বিভিন্ন ইউনিয়ন কমিটি গঠন করাকে কেন্দ্র করে বিরোধ আরো চরমে ওঠে। গত রবিবার আহ্বায়ক জি এম নজরুল ইসলাম মোটরসাইকেলযোগে লাহুড়িয়া থেকে লোহাগড়ায় আসার পথে মরিচপাশা মোড়ে টিপু সুলতানের নেতৃত্বে উপজেলা যুবদলের সদস্য সচিব আহাদুজ্জামান বাটু, বিএনপি নেতা মফিজুর রহমান, লিটু ,আজাদসহ ৮-১০ জন নজরুলের বাইকের গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে গুরুতর জখম করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে নজরুল ইসলামকে কুপিয়ে হত্যাচেষ্টার তীব্র নিন্দা ও আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, যুগ্ম সম্পাদক আলী হাসান, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস রহমান, কাজী সুলতানুজ্জামান সেলিম, মহম্মদ হোসেন মহত, শাহীন বিপ্লব প্রমুখ। জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে টিপু সুলতানকে এর আগে একবার বহিষ্কার করা হয়েছিল। কেন্দ্র তাকে ক্ষমা করে দেয়। পুনরায় গুরুতর এ অপরাধে সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য কেন্দ্রে রেজুলেশন পাঠানো হচ্ছে। লোহাগড়া থানার ওসি আবু হেনা মিলন জানান, এ ঘটনায় আহতের ভাই রেজাউল জমাদ্দার বাদী হয়ে টিপু সুলতানসহ ৮ জনকে আসামি করে থানায় মামলা করেছে। এজাহারভুক্ত আসামি টিপু সুলতানকে আটক করে গতকাল সোমবার আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়