ই-অরেঞ্জের সাবেক সিওও রাসেল রিমান্ডে

আগের সংবাদ

যাত্রীসেবার মান তলানিতে : সড়ক আইন প্রয়োগে উদাসীনতা > নির্দেশনা দিয়েই দায়িত্ব শেষ কর্তৃপক্ষের

পরের সংবাদ

মিরসরাই : মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় সভা

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ের ১১নং মঘাদিয়া ইউনিয়নের উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় সভা সম্পন্ন হয়েছে। রবিবার দুপুর ২টায় মঘাদিয়া ইউনিয়ন পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্বে করেন মঘাদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মঘাদিয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মো. নুর হোসেন।
এ সময় আরো বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান, মঘাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল্লাহ আল হালিম মাস্টার, ইউপি সদস্য নাছির উদ্দিন মিলন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা কামাল উদ্দিন পাশা, ইউনিয়ন পরিষদ সচিব বিকাশ ধর, ইউপি সদস্য জয়নাল আবেদীন, মহিউদ্দিন, আলাউদ্দিন, সাইফুল ইসলাম, দেলোয়ার হোসেন প্রমুখ।
চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার তার বক্তব্যে বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তারা যুদ্ধ না করলে আজ আমরা স্বাধীন দেশে বসবাস করতে পারতাম না। মঘাদিয়া ইউনিয়নের সব মুক্তিযোদ্ধার তালিকাসংবলিত নামফলক স্থাপন করা হবে। সব মুক্তিযোদ্ধাকে ভ্যাকসিনের আওতায় আনা ও মুক্তিযোদ্ধাদের ট্যাক্স ফ্রি করা হবে বলে তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়