ই-অরেঞ্জের সাবেক সিওও রাসেল রিমান্ডে

আগের সংবাদ

যাত্রীসেবার মান তলানিতে : সড়ক আইন প্রয়োগে উদাসীনতা > নির্দেশনা দিয়েই দায়িত্ব শেষ কর্তৃপক্ষের

পরের সংবাদ

মামাদের ওপর আক্রমণ : নাটোরে মাদকাসক্ত ভাগ্নেকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরের বড়াইগ্রামে মাদকাসক্ত ভাগ্নে সিরাজুল ইসলামকে পিটিয়ে হত্যার অভিযোগ এসেছে মামা বিল্লাল হোসেন মিলন এবং আব্দুল জলিলের বিরুদ্ধে। গত রবিবার উপজেলার কাচুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। সিরাজুল ইসলাম উপজেলার কাচুটিয়া গ্রামের আব্দুল মজিদের ছেলে। অভিযুক্ত বিল্লাল হোসেন এবং আব্দুল জলিল একই গ্রামের মৃত মনতাজ আলীর ছেলে এবং সম্পর্কে নিহতের আপন মামা।
বড়াইগ্রাম থানার ওসি নজরুল ইসলাম ও স্থানীয়রা জানান, সিরাজুল ইসলাম একজন মাদকাসক্ত ব্যক্তি। মাদক সেবন করে মাঝে মাঝে এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করে। এজন্য এলাকাবাসীর কাছে মামাদের অপমানিত হতে হয়। এ বিষয়ে মামারা সিরাজুল ইসলামের মায়ের কাছে অভিযোগ করে সিরাজুলকে মাদকসেবন করতে নিষেধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে সিরাজুল ধারালো অস্ত্র নিয়ে মামা বিল্লাল হোসেন ও আব্দুল জলিলের বাড়িতে হামলা চালায়। এ সময় তাদের মধ্যে হাতাহাতি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটে।
একপর্যায়ে মামা লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে ভাগ্নে সিরাজুলকে। এতে সিরাজুল অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বনপাড়া এলাকার একটি ক্লিনিকে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়