ই-অরেঞ্জের সাবেক সিওও রাসেল রিমান্ডে

আগের সংবাদ

যাত্রীসেবার মান তলানিতে : সড়ক আইন প্রয়োগে উদাসীনতা > নির্দেশনা দিয়েই দায়িত্ব শেষ কর্তৃপক্ষের

পরের সংবাদ

দীর্ঘ দুই যুগ পর এসিল্যান্ড পেলেন আটোয়ারীবাসী

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

এ রায়হান চৌধুরী রকি, আটোয়ারী (পঞ্চগড়) থেকে : পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় ২৪ বছর পর সহকারী কমিশনার (ভূমি) এসিল্যান্ড পেলেন আটোয়ারীবাসী। রবিবার সকালে আটোয়ারী উপজেলা ভূমি অফিসে এসে প্রথম অফিস করেন তিনি। রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয়ের এক প্রজ্ঞাপনে ৩৬তম বিসিএসের শায়লা সাঈদ তন্নী নামে এক কর্মকর্তাকে যোগদান করার নির্দেশ দেন। ওই প্রজ্ঞাপনের আলোকে শায়লা সাঈদ তন্নী পঞ্চগড় জেলা প্রশাসকের কার্যালয়ে ২২ আগস্টে যোগদান করেন। এরপর ৫ দিনের ট্রেনিং শেষে রবিবার প্রথম অফিস করেন তিনি। শায়লা সাঈদ তন্নীর নিজের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়। তার স্বামী মো. ইমরানুজ্জামান পার্শ্ববর্তী বোদা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত আছেন। তিনি ঠাকুরগাঁও জেলার বাসিন্দা।
উল্লেখ্য, ১৯৮৯ সালে আটোয়ারী উপজেলা ভূমি অফিস স্থাপিত হয়ে ১৯৯৭ সাল পর্যন্ত এসিল্যান্ড ছিলেন। তারপর থেকে অতিরিক্ত দায়িত্ব হিসেবে চলে আসছিল ভূমি অফিস। দীর্ঘ দুই যুগ পর এবার এসিল্যান্ড হিসেবে যোগদান করলেন শায়লা সাঈদ তন্নী।
এ বিষয়ে আটোয়ারী উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো. সামসুজ্জামান বলেন, এ উপজেলায় আসার পর থেকেই দেখি দীর্ঘদিন ধরে এখানে অতিরিক্ত দায়িত্ব দিয়েই চলছে এসিল্যান্ড অফিস।
এদিকে প্রশাসনিক দায়িত্ব পালন শেষে এসিল্যান্ড অফিসের অতিরিক্ত দায়িত্ব পালন করা খুব কঠিন হয়ে যায়। তাই জেলা প্রশাসকের কাছে বলে অনেক চেষ্টার পর এই এসিল্যান্ড পেয়েছি। এতে করে আটোয়ারীবাসী উপকৃত হবে বলে বিশ্বাস করি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়