ই-অরেঞ্জের সাবেক সিওও রাসেল রিমান্ডে

আগের সংবাদ

যাত্রীসেবার মান তলানিতে : সড়ক আইন প্রয়োগে উদাসীনতা > নির্দেশনা দিয়েই দায়িত্ব শেষ কর্তৃপক্ষের

পরের সংবাদ

চাটখিলে ড্রেন বন্ধ করে দোকান নির্মাণ

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চাটখিল (নোয়াখালী) সংবাদদাতা : নোয়াখালীর চাটখিল উপজেলার ১১ নম্বর পোলের বর্ষা মৌসুমে পানি নিষ্কাশনের ড্রেন বন্ধ করে অবৈধ দোকান নির্মাণ ও সিএন্ডবি রাস্তার উত্তর পাশে সরকারের স্থাপিত টিউবওয়েল অবৈধ উচ্ছেদ করার অভিযোগ পাওয়া গেছে প্রভাবশালী ব্যবসায়ীর বিরুদ্ধে।
এ ব্যাপারে স্থানীয় জনসাধারণ ও ব্যবসায়ীরা গত রবিবার বিকালে লিখিত অভিযোগ দায়ের করেছেন চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে।
অভিযোগে জানা যায়, ১১ নম্বর পোলের ব্যবসায়ী মো. আলী সুজন (৩২) গত শুক্রবার বিকালে সরকার স্থাপিত টিউবওয়েল অবৈধভাবে উচ্ছেদ করার চেষ্টা করেন। পরে স্থানীয়দের বাধায় বিকালে অবৈধ উচ্ছেদ করতে ব্যর্থ হয়ে রাতের আঁধারে সুজন সরকারি টিউবওয়েল অবৈধ উচ্ছেদ করে দোকান নির্মাণ করেন। এর আগে ওই ব্যবসায়ী বর্ষা মৌসুমে পানি নিষ্কাশনের ড্রেন বন্ধ করে দিয়েও দোকান নির্মাণ করেছেন।
স্থানীয় ব্যবসায়ী মো. ফয়েজ আহম্মদ জানান, সরকারি টিউবওয়েল অবৈধভাবে উচ্ছেদ না করতে সুজনকে অনুরোধ করলে সুজন তাকে হুমকি-ধমকি দেন, অশোভন আচরণ করেন। এ সময় ফয়েজ বলেন, স্থানীয় জনসাধারণের জন্য একটি মাত্র টিউবওয়েলই পানি ব্যবহারের সম্বল।
এ ব্যাপারে ব্যবসায়ী মো. আলী সুজনের সঙ্গে যোগাযোগ করলে তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন।
চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়