ই-অরেঞ্জের সাবেক সিওও রাসেল রিমান্ডে

আগের সংবাদ

যাত্রীসেবার মান তলানিতে : সড়ক আইন প্রয়োগে উদাসীনতা > নির্দেশনা দিয়েই দায়িত্ব শেষ কর্তৃপক্ষের

পরের সংবাদ

ইউএনওর সংবাদ সম্মেলন : তালিকায় ১২ জন থাকলেও ঘর পাবেন ৯ বীর মুক্তিযোদ্ধা

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের দেওয়ানগঞ্জে অসচ্ছল মুক্তিযোদ্ধাদের আবাসন প্রকল্পে গৃহনির্মাণ বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম আব্দুল্লাহ বিন রশিদ। রবিবার সকালে তার অফিস কক্ষে এ সংবাদ সম্মেলন করেন।
তিনি বলেন, উপজেলায় ১২ জন অসচ্ছল মুক্তিযোদ্ধার নামে ১২টি ঘর বরাদ্দ দিয়েছে সরকার। ঘরগুলো নির্মাণের নীতিমালায় রয়েছে নিচু, ভরাট ও নরম মাটিতে নির্মাণ করা যাবে না। বীর মুক্তিযোদ্ধা মৃত সাজু শেখের নামের তালিকা থাকলেও ভরাট জমি পরিদর্শন করে গৃহনির্মাণ উপযোগী নয় বলে স্থগিত রাখা হয়।
ইউএনও আরো বলেন, জায়গা পরিদর্শন ১২ জন মুক্তিযোদ্ধার মধ্যে ৯ জনের আবাসন প্রকল্প নির্মাণকাজ করার উপযোগী পাওয়া গেছে। বাকি তিনজনের আবাসন প্রকল্প নির্মাণ উপযোগী নয়। স্থগিত করার বিষয়কে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা সাজু শেখের স্ত্রী-সন্তানরা আমার বিরুদ্ধে নানা অপপ্রচার চালান এবং আমার অফিসের সামনে সেøাগান দেন। বিষয়টি সাংবাদিকদের অবগত করার জন্য এ সংবাদ সম্মেলন আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- উপজেলা প্রকৌশলী তোফায়েল আহম্মেদ, প্রেস ক্লাবের সিনিয়র সভাপতি খাদেমুল ইসলাম, সাধারণ সম্পাদক মদন মোহন ঘোষ, তারেক মাহমুদসহ স্থানীয় সাংবাদিকরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়