ই-অরেঞ্জের সাবেক সিওও রাসেল রিমান্ডে

আগের সংবাদ

যাত্রীসেবার মান তলানিতে : সড়ক আইন প্রয়োগে উদাসীনতা > নির্দেশনা দিয়েই দায়িত্ব শেষ কর্তৃপক্ষের

পরের সংবাদ

আধিপত্য বিস্তার নিয়ে প্রাণ গেল যুবকের

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শরীয়তপুর প্রতিনিধি : নড়িয়া উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক ব্যক্তিকে গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। নড়িয়া থানার ওসি রুবেল হাওলাদার জানান, গত রবিবার সকালে উপজেলার রাজনগর ইউনিয়ন ভূমি অফিসের সামনে আন্দারমানিক বাজার থেকে আলমগীর মীর বহর নামের ওই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেন তারা। নিহত আলমগীর মালতকারী গ্রামের দলিল উদ্দিন মীর মালতের ছেলে।
নিহতের বড় ভাই জাহাঙ্গীর মীর বহর বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজনগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের মানবসম্পদবিষয়ক সম্পাদক জাকির হোসেন গাজী ও সাবেক চেয়ারম্যান আলীউজ্জামান মীর মালত গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। তার ভাই জাকির হোসেনের সমর্থক ছিলেন। শনিবার রাতে আলমগীর স্থানীয় আন্দারমানিক বাজারে চা খাওয়ার জন্য যান। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।রাজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন দাদন বলেন, বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন গাজী ও সাবেক চেয়ারম্যান আলীউজ্জামান মীরের বিরোধের কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে। এ বিষয়ে ইউপি চেয়ারম্যান জাকির বলেন, আলীউজ্জামান তার লোকজন নিয়ে গত কয়েক দিন ধরে আমার লোকজনের ওপর হামলার পরিকল্পনা করছে। সেই পরিকল্পনা অনুযায়ী আমার লোককে ধরে নিয়ে হত্যা করেছে।অভিযোগের বিষয়ে জানতে চাইলে আলীউজ্জামান বলেন, তারা তাদের নিজেদের লোককে হত্যা করে আমাদের ওপর দায়ভার চাপাতে চায়। আমি এলাকায় যাই না। তারপরও আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিচ্ছে।
ওসি বলেন, নিহতের শরীরে একাধিক গুলি ও কোপানোর চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়