প্রণোদনা ঋণের জন্য ঘুষ লাগে ২৯ শতাংশ ব্যবসায়ীর

আগের সংবাদ

অসংক্রামক রোগের ঝুঁকি বাড়ছে : করোনার প্রকোপ কমার পর ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, হৃদরোগ ও বিষণ্নতার বড় আঘাত আসছে

পরের সংবাদ

শোকাবহ আগস্ট : চিত্রকর্ম প্রদর্শনী ও চারু শিল্পীদের কর্মশালা

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : নতুন প্রজন্মের মধ্যে মুক্তিযুদ্ধের চেতনা ও বাঙালি সংস্কৃতি বিকশিত করার উদ্দেশ্যে পাবনায় চারু শিল্পীদের অংশগ্রহণে দিনব্যাপী কর্মশালা ও চিত্রকর্ম প্রদর্শনী অনুষ্ঠিত হয়। দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে পাবনায় নতুন এই ব্যতিক্রম কর্মশালা ও চিত্রকর্ম প্রদর্শনী দেখতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ভিড় জমান। গতকাল শনিবার সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল স্বাধীনতা চত্বরে এ কর্মশালা ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়।
বুয়েট শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগের সহসম্পাদক প্রকৌশলী আবু রায়হান রুবেলের পৃষ্ঠপোষকতায় পাবনার সচেতন তরুণ সমাজের আয়োজনে কর্মসূচিতে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ উপকমিটির সদস্য মাজহারুল ইসলাম মানিক, পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আহমেদ শরীফ ডাবলু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সরকারি এডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, পাবনা সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইমরান, সাবেক সাধারণ সম্পাদক আরমান প্রমুখ।
প্রকৌশলী আবু রায়হান রুবেল বলেন, পাবনার নতুন প্রজন্মের মধ্যে মুক্তিযুদ্ধের চেতনা ও বাঙালি সংস্কৃতি বিকশিত করার উদ্দেশ্যে দিনব্যাপী এ কর্মশালা ও চিত্রকর্ম প্রদর্শনীর উদ্যোগ নেয়া হয়। পাবনার মানুষের মধ্যে বাঙালি শিল্প-সংস্কৃতি জাগ্রত করার জন্য এ আয়োজন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়