প্রণোদনা ঋণের জন্য ঘুষ লাগে ২৯ শতাংশ ব্যবসায়ীর

আগের সংবাদ

অসংক্রামক রোগের ঝুঁকি বাড়ছে : করোনার প্রকোপ কমার পর ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, হৃদরোগ ও বিষণ্নতার বড় আঘাত আসছে

পরের সংবাদ

বিএসএফের গুলি : দুই বাংলাদেশি নিহত পাটগ্রাম সীমান্তে

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি : গতকাল (২৯ আগস্ট) লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে দুইজন বাংলাদেশি নিহত হয়েছেন।
পুলিশ ও এলাকাবাসীর ভাষ্যমতে, গতকাল রবিবার ভোরে শ্রীরামপুর সীমান্তের (৮৪৩) নম্বর আন্তর্জাতিক সীমানা পিলারের কাছ দিয়ে ভারতীয় গরু ব্যবসায়ীদের সহযোগিতায় ৫-৬ বাংলাদেশি গরু আনতে যান। এ সময় ভারতের কোচবিহার ১৪৭ বিএসএফ ব্যাটালিয়নের পানিশালা বিএসএফ ক্যাম্পের টহলদলের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে।
এতে দলের অন্য সদস্যরা পালিয়ে যেতে পারলেও ইউনুস ও সাগর বিএসএফের গুলিতে মারা যান ঘটনাস্থলেই। বুড়িমারী স্থলবন্দর বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার খলিলুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেন।
নিহত ইউনুস (৩৩) পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের কলাবাগান এলাকার বুলবুল হোসেনের ছেলে। নিহত অপর যুবকের বাড়ি নীলফামারী জেলায় বলে জানিয়েছেন বুড়িমারী ইউনিয়নের চেয়ারম্যান আবু সায়েদ নেওয়াজ নিশাত। তবে তার নাম বা বিস্তারিত পরিচয় জানা যায়নি।
পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ ভারতের অভ্যন্তরে রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়