ম্যান ইউতে ফিরলেন রোনালদো

আগের সংবাদ

চেনা উইকেটে অচেনা নিউজিল্যান্ড

পরের সংবাদ

৪ লাখ ইয়াবা উদ্ধার, রোহিঙ্গাসহ আটক দুই

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : কক্সবাজারের উখিয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৪ লাখ ইয়াবাসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে একজন রোহিঙ্গা নাগরিক। বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও র‌্যাব পৃথক অভিযান চালিয়ে এই বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করে।
গ্রেপ্তারকৃতরা হলেন- নাইক্ষ্যংছড়ির বালুখালীর হেডম্যানপাড়ার অটোরিকশাচালক মো. সায়েদ আলম (৪৫) ও বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-১০ এর জি-ব্লকের বাসিন্দা আনোয়ার ইসলাম (৩৪)।
বিজিবি ও র‌্যাব সূত্রে জানা যায়, গতকাল শনিবার ভোর সাড়ে ৫টার দিকে ঘুমধুম সীমান্তের উখিয়া উপজেলার ৫ নম্বর পালংখালী ইউনিয়নের কাস্টমস মোড়ে সিএনজি চালিত একটি অটোরিকশা থামিয়ে তল্লাশি চালান হয়। এ সময় বস্তাভর্তি ৩ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার ও অটোরিকশাচালক মো. সায়েদ আলমকে বিজিবি আটক করে।
এদিকে ভোর ৩টার দিকে র‌্যাব-১৫ এর একটি বিশেষ দল বালুখালী ক্যাম্প-১০ জি-ব্লকের ৯ নম্বর ঘরে অভিযান চালিয়ে বস্তাভর্তি ৮০ হাজার ইয়াবা উদ্ধার করে।
এ সময় ওই ঘরের বাসিন্দা রোহিঙ্গা নাগরিক আনোয়ার ইসলামকে আটক করা হয়।
কক্সবাজার-৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ ও র‌্যাবের সহকারী পরিচালক আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানিয়েছেন, এ ঘটনায় দুজনকে উখিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। সেই মামলায় ওই দুজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়