ম্যান ইউতে ফিরলেন রোনালদো

আগের সংবাদ

চেনা উইকেটে অচেনা নিউজিল্যান্ড

পরের সংবাদ

হুইপ স্বপন : জনপ্রতিনিধি-সরকারি কর্মচারী কেউই প্রভুতুল্য নন

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, জনপ্রতিনিধিরা জনগণের দয়ায় নির্বাচিত হন আর সরকারি কর্মচারীরা প্রতিযোগিতামূলক পরীক্ষার মাধ্যমে নিয়োজিত হন। জনপ্রতিনিধি ও কর্মচারী উভয়েই সংবিধান অনুযায়ী দায়িত্ব পালন করেন। তারা কাজের বিনিময়ে জনগণের ট্যাক্সের টাকায় বেতন, ভাতা ও বিধিসম্মত সুবিধা পেয়ে থাকেন। কোনো জনপ্রতিনিধি বা কর্মচারী কেউই প্রভুতুল্য নন।
গতকাল শনিবার কক্সবাজারে জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিতসভায় এসব কথা বলেন তিনি। জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ফরিদুল ইসলামের সভাপতিত্বে বর্ধিতসভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সাইমুম সারোয়ার কমল ও কানিজ ফাতেমা, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, অধ্যাপিকা এথিন রাখাইন, মোস্তাক আহমেদ, রেজাউল করিম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়