ম্যান ইউতে ফিরলেন রোনালদো

আগের সংবাদ

চেনা উইকেটে অচেনা নিউজিল্যান্ড

পরের সংবাদ

ল²ীপুরে অটোরিকশা চালককে পিটিয়ে হত্যা

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ল²ীপুর : ল²ীপুরে সড়ক সংস্কার করে টাকা আদায় নিয়ে সফিক মোল্লা নামে এক রিকশা শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহতের মরদেহ শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। সদর উপজেলার চর রমনী মোহন ইউনিয়নের আসমত আলী মসজিদের সামনে এ ঘটনা ঘটে। নিহত সফিক স্থানীয় মজিদ মোল্লার ছেলে।
নিহতের স্বজন ও পুলিশ জানায়, স্থানীয় চর রমনী মোহন গ্রামের আসমত আলী সড়ক (কাঁচা) বৃষ্টিতে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। সম্প্রতি তৌহিদ ও মমিনসহ কয়েকজন যুবক শ্রমিকদের দিয়ে ওই সড়ক মেরামত করে। এরপর ওই সড়কে চলাচলকৃত যানবাহন থেকে ১০০ টাকা করে তুলতে থাকে তারা। শুক্রবার বিকালে অটোরিকশাচালক সফিক ও মিন্টু নামে এক মোটরসাইকেল চালক যাত্রী নিয়ে ওই সড়ক দিয়ে যাচ্ছিলেন। এ সময় দুজনের কাছে ২০০ টাকা চাইলে তারা ১০০ টাকা দেন।
পরে সন্ধ্যায় সেই অটোরিকশাচালক ফেরার পথে তারা আবারো তাকে আটকিয়ে ৫০০ টাকা দাবি করে। তা না দেয়ায় তৌহিদ ও মমিনসহ ৭-৮ জন যুবক তাকে বেদম মারধর করে। পরে তিনি বাড়ি ফিরলে তার মৃত্যু হয়।
খবর পেয়ে ল²ীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মিমতানুর রহমান ও সদর থানার ওসি জসীম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ হাসপাতাল মর্গে পাঠান।
এ ব্যাপারে ল²ীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মিমতানুর রহমান জানান, সড়ক সংস্কারের টাকা তুলতে গিয়ে দুপক্ষের মধ্যে ধস্তাধস্তি হয়। পরে অটোরিকশাচালক সফিক মারা যান। তার মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়