ম্যান ইউতে ফিরলেন রোনালদো

আগের সংবাদ

চেনা উইকেটে অচেনা নিউজিল্যান্ড

পরের সংবাদ

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী : জিয়া বঙ্গবন্ধুকে হত্যা করে ইতিহাস মুছে ফেলতে চেয়েছিল

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৯, ২০২১ , ১:৩৬ পূর্বাহ্ণ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান বলেছেন, যারা বাংলাদেশকে স্বাধীন-সার্বভৌম রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেয়নি, যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে বাংলাদেশের ইতিহাস মুছে ফেলতে চেয়েছিল তারাই এখনো পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। আমরা রক্ত দিয়ে কিনে নিয়েছি এই বাংলাদেশ, কারো দয়ার দান না। কেউ আমাদের ভিক্ষা দেয় নাই। বঙ্গবন্ধুর মূল খুনি, প্রধান খলনায়ক, পৃষ্ঠপোষক, কুশীলব, ষড়যন্ত্রের মূল পরিকল্পনাকারী এবং বাস্তবায়নকারীর নাম জিয়াউর রহমান।
গতকাল শনিবার উপজেলার ভাটারা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের নবগঠিত গভর্নিং বডির পরিচিতি এবং মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে নতুন স্কুল ড্রেস বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় ২০০ শিক্ষার্থীর মাঝে এসব ড্রেস বিতরণ করা হয়।
ভাটারা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সরিষাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াসউদ্দিন পাঠান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদ, ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল, কেন্দ্রীয় যুবলীগের সদস্য শেখ রাসেল, ভাটারা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ অনেকেই।
প্রতিমন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু হত্যার ২১ বছর পর্যন্ত আওয়ামী লীগকে বিতাড়িত করে বাংলাদেশকে পাকিস্তান বানানোর চেষ্টায় রাজনীতি করা জিয়ার প্রেতাত্মা বেগম জিয়াসহ এরশাদের ২১ বছরের দুঃশাসন আমরা দেখেছি।
আমাদের দায়িত্ব একটাই এই খুনি পরিবারের মুখোশ খুলে দেয়া। বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে এ বিচার বাংলার মাটিতে সম্পন্ন করে আমাদের কপালের অভিশাপের কালো দাগ আজন্মের জন্য মুছে ফেলতে চাই।
এর আগে প্রতিমন্ত্রী সরিষাবাড়ী পৌরসভা প্রাঙ্গণে সৌর বিদ্যুতায়িত সড়কবাতি স্থাপন প্রকল্পের উদ্বোধন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়