ম্যান ইউতে ফিরলেন রোনালদো

আগের সংবাদ

চেনা উইকেটে অচেনা নিউজিল্যান্ড

পরের সংবাদ

গুরুদাসপুরে নিখোঁজ মাঝির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : নিখোঁজের দুই দিন পর আরজু (২৭) নামের এক মাঝির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার গুরুদাসপুর উপজেলার বিলশা বিল থেকে সকাল ৯টার দিকে পুলিশ লাশটি করে। এ ঘটনায় কোনো মামলা দায়ের করা হয়নি। তবে তিনজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
নিহতের স্বজনরা জানান, নিহত ওই মাঝির বাড়ি পার্শ^বর্তী সিংড়া উপজেলার চামারি ইউনিয়নের আনন্দনগর গ্রামে। তিনি ওই গ্রামের কদম আলীর ছেলে। নিহত আরজু পেশায় নৌকার মাঝি ছিলেন। বৃহস্পতিবার বিকালে চলনবিল ভ্রমণের উদ্দেশ্য অপরিচিত কয়েকজনের সঙ্গে নৌকা নিয়ে স্থানীয় বিলদহর বাজার থেকে বের হন। কিন্তু বৃহস্পতিবার রাত গভীর হলেও আরজু ফেরেননি। একপর্যায়ে স্বজনরা খোঁজাখুঁজি শুরু করেন।
পুলিশ জানিয়েছে, স্থানীয়দের দেয়া খবরে শনিবার সকালে গুরুদাসপুর থানা পুলিশ গুরুদাসপুরের খুবজিপুর ইউনিয়নের বিলশা বিল থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে। নিহত আরজুর হাতের আঙ্গুল কাটা, গলায় ও ঘাড়ে কোপানোর চিহ্ন রয়েছে। আরজুর নৌকাতেও রক্তের দাগ লেগেছিল।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুর রাজ্জাক জানান, নিহত আরজু মাঝির লাশটি উদ্ধার করে শনিবার বিকালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে আরজুকে হত্যা করা হয়েছে এমন ধারণা করা হচ্ছে। তাছাড়া এই ঘটনার রহস্য উদঘাটনে সিংড়ার আনন্দনগর গ্রামের আরিফ ও এনতাজ এবং কৃষ্ণনগর গ্রামের জসমতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে এ ঘটনায় এখনো মামলা দায়ের হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়