কুমিল্লায় ট্রাকচাপায় প্রাণ গেল দুই নারীর

আগের সংবাদ

শাড়িতেই এবার পকেট

পরের সংবাদ

হিন্দু সম্প্রদায়ের ওপর হামলাকারীদের মুখোশ উন্মোচনের দাবি

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সারাদেশে হিন্দু সম্প্রদায়ের ওপর একশ্রেণির দুর্বৃত্তের বর্বরোচিত হামলা, ঘরবাড়ি ভাঙচুর, মন্দির ভাঙচুর ও লুটপাটকারীদের নেপথ্যে কুশীলবদের মুখোশ উন্মোচনের দাবি জানিয়েছেন বাংলাদেশ সনাতন আইনজীবী মহাজোট।
গতকাল শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে বক্তারা এ দাবি জানান। বাংলাদেশ সনাতন আইনজীবী মহাজোট এই মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করে। আয়োজক সংগঠনের আহ্বায়ক এডভোকেট তরুণ কুমার গুহের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সদস্য সচিব এডভোকেট গৌরাঙ্গ চন্দ্র কর, এডভোকেট চৈতালি চক্রবর্তী, এডভোকেট অসীম কুমার মল্লিক, এডভোকেট মানিক কুমার শীল, এডভোকেট পঙ্কজ কুমার দাস, রঞ্জিত কুমার বসু।
মানববন্ধনে বক্তারা বলেন- দুর্বৃত্তকারীদের এসব কর্মকাণ্ড পরিকল্পিত ও উদ্দেশ্যপ্রণোদিত। এরা দেশ ও জাতির শত্রæ, এরা বারবার একই ঘটনার পুনরাবৃত্তি ঘটিয়ে দেশের মধ্যে অস্বস্তিকর পরিবেশ সৃষ্টি করছে। তাই আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে বাংলাদেশ সনাতন আইনজীবী মহাজোটের মাধ্যমে হিন্দু সম্প্রদায়ের অধিকার প্রতিষ্ঠা করে এর বিরুদ্ধে প্রতিরোধ আন্দোলন গড়ে তুলি।
বক্তারা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়ার লক্ষ্যে দুর্নীতি ও সন্ত্রাস মুক্ত দেশ গড়তে কার্যক্রম চালিয়ে যাচ্ছে যা বহির্বিশ্বে প্রশংসিত হয়েছে। এসব ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির মাধ্যমে তাদের পতন হোক এবং শান্তিকামী মানুষ শান্তিতে বসবাস করুক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়