কুমিল্লায় ট্রাকচাপায় প্রাণ গেল দুই নারীর

আগের সংবাদ

শাড়িতেই এবার পকেট

পরের সংবাদ

সড়কে আহত ‘নেটওয়ার্কের বাইরে’র শিল্পীরা : আইসিইউতে স্থানান্তরিত নাফিজ ও জোনায়েদ

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সম্প্রতি মুক্তি পাওয়া ‘নেটওয়ার্কের বাইরে’ চলচ্চিত্রের চার অভিনয়শিল্পীসহ পাঁচজন সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। গতকাল শুক্রবার তাদের গুলশানের বেসরকারি ইউনাইটেড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে বলে জানা গেছে।
এদিকে দুর্ঘটনার প্রকৃত কারণ উদ্ঘাটনে তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্ঘটনার মূল কারণ বেপরোয়া গতি। তবে দুর্ঘটনার কারণ হতে পারে এমন অন্যান্য বিষয়গুলোও খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।
এর আগে গত বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে রাজধানী গুলশান-১ ও ২ নম্বরের মাঝামাঝি ফুটপাথের ওপর তাদের বহনকারী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায়। এ সময় শরিফুল রাজ, নাজিফা তুষি, খায়রুল বাশার, জোনায়েদ বোগদাদী ও নাফিজ মোহাম্মদ ইসমাইল আহত হন। রাতেই তাদের ওই হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে নাফিজ ছাড়া বাকি চারজন সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত ‘নেটওয়ার্কের বাইরে’ চলচ্চিত্রে অভিনয় করেছেন। মিজানুর রহমান আরিয়ান পরিচালিত এই সিনেমায় কয়েকজন বন্ধুর সুন্দর সম্পর্ক ও ঘুরতে গিয়ে করুণ পরিণতির গল্প তুলে ধরা হয়েছে। সিনেমাটি দর্শক ও সমালোচকদের ভূয়সী প্রশংসা লাভ করেছে।
ইউনাইটেড হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা সাজ্জাদুর রহমান শুভ বলেন, দুর্ঘটনায় আহত পাঁচজনের মধ্যে নাফিজ মো. ইসমাঈল ও জোনায়েদ বোগদাদী নামে দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। মাথায় প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হয়েছেন। তারা দুজনই নিউরো সার্জন প্রফেসর ডা. এস এস আহমেদের অধীনে চিকিৎসাধীন। বাকি তিনজন আপাতত আশঙ্কামুক্ত, তাদের কেবিনে স্থানান্তর করা হয়েছে। তারা প্রফেসর ডা. রেজাউল করিমের অধীনে চিকিৎসাধীন আছেন। এ বিষয়ে ডিএমপি গুলশান অঞ্চলের সহকারী কমিশনার নিউটন দাস ভোরের কাগজকে বলেন, বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে গুলশান-১ ও ২ নম্বরের মাঝামাঝি তাদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাথের ওপরে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা খায়। এতে গাড়ির সামনের অংশ সম্পূর্ণ ভেঙে যায়। দুর্ঘটনার শিকার প্রাইভেটকার থেকে পাঁচজনকে উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আরো বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এ দুর্ঘটনার মূল কারন বেপরোয়া গতি।
তবে দুর্ঘটনার কারণ হতে পারে এমন অন্য বিষয়গুলোও খতিয়ে দেখা হচ্ছে। সার্বিক বিষয়ে যাচাইবাছাই শেষে পুলিশ এ ঘটনায় মামলা নেবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়