কুমিল্লায় ট্রাকচাপায় প্রাণ গেল দুই নারীর

আগের সংবাদ

শাড়িতেই এবার পকেট

পরের সংবাদ

রিজভীর অভিযোগ : জিয়াকে নিয়ে মিথ্যাচার করা হচ্ছে

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মুক্তিযুদ্ধে জিয়াউর রহমানের অবদান নিয়ে প্রধানমন্ত্রীর দেয়া বক্তব্যকে ‘অসার বাচালতা’ বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান সম্পর্কে বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া বক্তব্যের সমালোচনা করে দলটির এই মুখপাত্র বলেছেন, এ দেশের শ্রেষ্ঠ সন্তান জিয়াউর রহমান, তাকে প্রতিনিয়ত অপমান করা হচ্ছে। প্রতিনিয়ত নানাভাবে কটূক্তি করা হচ্ছে। স্বয়ং প্রধানমন্ত্রী বলেছেন, জিয়াউর রহমানের মুক্তিযুদ্ধে অংশ নেয়ার কোনো প্রমাণ নেই। এটা কি তিনি বলতে পারেন? দেশের বরেণ্য একজন মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ডারকে নিয়ে প্রতিনিয়ত মিথ্যাচার করা হচ্ছে। গতকাল শুক্রবার জাতীয় কবি কাজী নজরুল ইসলামের কবরে পুষ্পার্ঘ অর্পণ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন রিজভী।
আজ নজরুলের কবিতা থেকেই বলতে চাই, ‘আজ সৃষ্টি সুখের উল্লাসে’ আমরা নতুন করে সৃষ্টি করব গণতন্ত্র। অবরুদ্ধ গণতন্ত্রকে অর্গল মুক্ত করব। আমরা ব্যক্তিস্বাধীনতা ও নাগরিক স্বাধীনতা নিশ্চিত করে সৃষ্টি সুখের উল্লাসে অরাজকতা অমানিশা দূরীভূত করে সূর্যের আলো নিয়ে এসে বাংলাদেশকে ভরিয়ে তুলব।
এ সময় বিএনপির শিক্ষাবিষয়ক সম্পাদক ড. ওবায়দুল ইসলাম, নির্বাহী কমিটির সদস্য আকরামুল হাসান মিন্টু, ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল ও সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়