কুমিল্লায় ট্রাকচাপায় প্রাণ গেল দুই নারীর

আগের সংবাদ

শাড়িতেই এবার পকেট

পরের সংবাদ

রাজধানী মুগদায় খুনের ঘটনায় গ্রেপ্তার চার

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মুগদায় সংঘটিত নাসির খুনের ঘটনায় চার জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। তারা হলেন- মো. রিপন, মো. খোকন, মো. মোস্তফা ও খুকি। মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে এ চারজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। গত ঈদুল আজহায় কুরবানির কাজে সহায়তার পারিশ্রমিক নিয়ে বাগবিতণ্ডার জেরে এ খুনের ঘটনা ঘটে বলে জানা গেছে। গতকাল শুক্রবার ডিএমপির সবুজবাগ জোনের অতিরিক্ত উপপুলিশ কমিশনার শাহ আলম মো. আখতারুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
পুলিশের এ কর্মকর্তা জানান, নাসিরের মৃত্যুর পর ঘটনাটি গুরুত্বের সঙ্গে নিয়ে এজাহারনামীয়দের গ্রেপ্তারের জন্য একাধিক টিম গঠন করা হয়। বিভিন্ন তথ্য-উপাত্ত পর্যালোচনা করে গত বৃহস্পতিবার ঢাকা শহরের বিভিন্ন এলাকা থেকে ২৪ ঘণ্টার মধ্যে মূল হত্যাকারী রিপনসহ এজাহারনামীয় চারজনকে আটক করা হয়।
মুগদা থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রলয় কুমার সাহা জানান, গত বুধবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে ভিকটিম নাসির কুরবানির ঈদে কসাইয়ের কাজে সাহায্য করা মোস্তাক ফকির বাঘার কাছে পারিশ্রমিক চাইতে যায়। ঘটনাস্থল ১২২নং উত্তর মুগদার আমির মিয়ার বাড়ির সামনে বাঘাসহ রিপন, খোকন, মোস্তফা, খুকি ও শামীমের সঙ্গে নাসিরের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে মোস্তাক ফকির বাঘার নির্দেশে রিপন গরু কাটা ছুরি দিয়ে নাসিরকে পেছন দিক থেকে আঘাত করে। এতে নাসির গুরুতর রক্তাক্ত জখম হন। স্থানীয় লোকজনের সহায়তায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করানো হয়।
তিনি আরো বলেন, এ ঘটনায় গত বৃহস্পতিবার নাসিরের স্ত্রী মোস্তাক ফকির বাঘা, রিপন, খোকন, মোস্তফা, খুকি, শামীমসহ ছয় জনকে অভিযুক্ত করে মুগদা থানায় একটি অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের ভিত্তিতে মুগদা থানায় হত্যাচেষ্টাসহ মারামারির একটি মামলা হয়। এদিকে নাসিরকে পরবর্তী সময়ে ঢামেক হাসপাতাল থেকে মিটফোর্ড হাসপাতালে সুচিকিৎসার ব্যবস্থা করানো হয়। কিন্তু মিটফোর্ড হাসপাতালে কোনো আইসিইউ বেড খালি না থাকায় গ্রিন রোডের ইউনি হেলফ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করানো হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার নাসির মারা যান। এ ঘটনায় আগের মামলার সঙ্গে হত্যার অপরাধের ধারা সংযোজন করা হয় বলেও জানান মুগদা থানার ওসি। বাকি দুজনকেও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়