কুমিল্লায় ট্রাকচাপায় প্রাণ গেল দুই নারীর

আগের সংবাদ

শাড়িতেই এবার পকেট

পরের সংবাদ

যাত্রী নিয়ে বেড়াতে গিয়ে নিখোঁজ মাঝি

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি : সিংড়ার চলনবিলে নৌকাসহ নিখোঁজ হওয়ার একদিন পেরিয়ে গেলেও মাঝি আরজুর (৩০) সন্ধান পাওয়া যায়নি। এদিকে পার্শ্ববর্তী গুরুদাসপুর উপজেলার আত্রাই নদীর হরদমা এলাকা থেকে নৌকাটি উদ্ধার করা হয়।
নিখোঁজ নৌকার মাঝি আরজু উপজেলার চামারী ইউনিয়নের আনন্দনগর গ্রামের মো. কদম আলীর ছেলে। তবে উদ্ধার করা নৌকায় রক্তের দাগ রয়েছে বলে জানান এলাকাবাসী।
চামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রশিদুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার বিকালে বিলদহর ঘাট থেকে যাত্রীসহ নৌকা নিয়ে চলনবিলে বেড়ানোর উদ্দেশ্যে বের হন আরজু মিয়া। রাতে বাড়ি না ফেরায় স্বজনরা খোঁজাখুঁজি শুরু করেন। গতকাল শুক্রবার দুপুর ২টার দিকে গুরুদাসপুর উপজেলার হরদমা এলাকায় আত্রাই নদী থেকে পরিত্যক্ত অবস্থায় নৌকাটির সন্ধান পাওয়া যায়। তবে নৌকার মাঝি আরজু মিয়াকে এখনো খুঁজে পাওয়া যায়নি। নিখোঁজ আরজুর পরিবারের লোকজন জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে মোবাইল ফোনে কথা হয়েছে। চলনবিলের বিলসা রয়েছেন বলে জানায় আরজু। এরপর তার ফোন বন্ধ পাওয়া যায়।
সিংড়া থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, এখন পর্যন্ত রক্তমাখা নৌকা উদ্ধার হয়েছে। আর নিখোঁজ মাঝিকে খোঁজা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়