কুমিল্লায় ট্রাকচাপায় প্রাণ গেল দুই নারীর

আগের সংবাদ

শাড়িতেই এবার পকেট

পরের সংবাদ

মাহমুদুর রহমান মান্না : শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে ভোট হবে না

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, এ সরকার দেশকে লুটপাটের রাজ্যে পরিণত করেছে। দেশ আজ রাহাজানির বিভীষিকায় আচ্ছন্ন। উন্নয়ন প্রকল্পের নামে তারা (আওয়ামী লীগ) লাখ কোটি টাকা দেশের বাইরে পাচার করেছে। এক পদ্মা সেতুর নামে হাজার হাজার কোটি টাকা লুটপাট করা হয়েছে। অথচ সাধারণ মানুষ আজ না খেয়ে দিনাতিপাত করছে। নিত্যপণ্যের দাম মানুষের ধরাছোঁয়ার বাইরে চলে গেছে। এসব নিয়ে কথা বলতে গেলেই মানুষ গুম, খুনের শিকার হচ্ছে। এমন পরিস্থিতিতে এই ডাকাত সরকারের অবসান করতেই হবে। শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে দে?শে আর কোনো ভোট হবে না। গতকাল শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে নাগরিক অধিকার আন্দোলন আয়োজিত ভাত, ভোট ও কথা বলার দাবিতে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।
মানুষ অন্যায়ের বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছে দাবি করে মান্না বলেন, এই মুখ খোলা মিছিলে পরিণত হবে। তখন পালানোর পথ পাবেন না। ভোট, ভাত ও কথা বলার অধিকার মানুষকে ফিরিয়ে দিতে হবে। বিগত বছরে দুই কোটি মানুষ দরিদ্র হয়েছে উল্লেখ করে তিনি বলেন, এত দিন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকা বিশ্বে এক নজিরবিহীন ঘটনা।
শিক্ষাপ্রতিষ্ঠানগুলো বন্ধ থাকায় স্কুলের অনেক প্রধান শিক্ষক আজ চায়ের দোকান নিয়ে বসেছেন। এক মেয়র জনগণের টাকা চুরি করে নিজের ব্যাংকে রাখলেও কোনো ব্যবস্থা নেয়া হয় না। অথচ খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জড়ানো হয়েছে। মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর বিএনপির দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, এলডিপির সিনিয়র যুগ্ম মহাসচিব এম এ বাশার প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়