কুমিল্লায় ট্রাকচাপায় প্রাণ গেল দুই নারীর

আগের সংবাদ

শাড়িতেই এবার পকেট

পরের সংবাদ

কিশোরগঞ্জের শীর্ষ সন্ত্রাসী হাছুকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের শীর্ষ সন্ত্রাসী হাছু বাহিনীর প্রধান আবু হানিফ হাছুকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার ভোরে কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটী ইউনিয়নের দনাইল শ্যামনগর এলাকায় হাছুকে কুপিয়ে গুরুতর আহত করা হয়। দ্রুত তাকে প্রথমে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা হাছুকে মৃত ঘোষণা করেন। নিহত আবু হানিফ হাছুু কিশোরগঞ্জ জেলা শহরের হারুয়া-বউবাজার এলাকার মৃত নুরু মিয়া ওরফে নূর খাঁর ছেলে বলে জানা গেছে।
কিশোরগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইব্রাহিম হোসেন ঘটনাস্থল পরিদর্শনকালে এ প্রতিবেদককে জানান, শুক্রবার ভোরে কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটী ইউনিয়নের দনাইল শ্যামনগর এলাকার একটি স-মিলের পেছনে আবু হানিফ ওরফে হাছুকে কুপিয়ে ফেলে রাখে দুর্বৃত্তরা। এ সময় হাছুর বাম হাত দেহ থেকে বিচ্ছিন্ন করা হয়।
পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি জানান, আবু হানিফ হাছুর নামে কিশোরগঞ্জ থানায় হত্যা, পুলিশের ওপর হামলা, মাদক, ভূমি দখল, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে আটটি মামলা রয়েছে। তদন্ত সাপেক্ষে এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।
এদিকে পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, নিহত শীর্ষ সন্ত্রাসী আবু হানিফ হাছুর নামে কিশোরগঞ্জ সদর, হোসেনপুর ও পার্শ্ববর্তী ময়মনসিংহের নান্দাইল থানায় অন্তত দুই ডজনের মতো মামলা রয়েছে। স্থানীয় এক প্রভাবশালীর ছত্রছায়ায় আবু হানিফ হাছু নিজের নামে সন্ত্রাসী বাহিনী গঠন করে নানা অপকর্ম করে আসছিল। নাম প্রকাশ না করার শর্তে অনেকেই জানান, আবু হানিফ হাছুর মৃত্যুতে এলাকার লোকজন স্বস্তি প্রকাশ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়