কুমিল্লায় ট্রাকচাপায় প্রাণ গেল দুই নারীর

আগের সংবাদ

শাড়িতেই এবার পকেট

পরের সংবাদ

ই-অরেঞ্জের গ্রাহকদের বিক্ষোভ

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিতর্কিত আরেক ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের অফিসের সামনে বিক্ষোভ করেছেন গ্রাহকরা। গতকাল শুক্রবার সকালে গুলশানে ই-অরেঞ্জের বন্ধ কার্যালয়ের সামনে বিক্ষোভ দেখিয়েছেন তারা। অগ্রিম টাকা দিয়ে পণ্য পাননি অথবা টাকাও ফেরত পাননি এসব গ্রাহক। সেখানে কিছুক্ষণ বিক্ষোভ করার পর পুলিশের পরামর্শে তারা জাতীয় প্রেস ক্লাবের সামনে চলে যান। এই বিক্ষোভে যোগ দিতে আশুগঞ্জ থেকে আসা জাহিদুল ইসলাম জানান, তিনি পণ্যের জন্য ৫ লাখ ৫০ হাজার টাকা অগ্রিম দিয়ে এখন ভোগান্তিতে পড়েছেন।
ই-অরেঞ্জের মালিক গ্রেপ্তার হওয়ায় এখন আরো অনিশ্চয়তার মধ্যে পড়েছেন। তাসরীফ নামের আরেকজন ক্রেতা জানান, তিনি ৩৩ লাখ টাকা অগ্রিম দিয়েছিলেন ২৬টি বাইক কেনার জন্য। ধার-দেনা, ব্যাংক লোন করে দেয়া এসব টাকা ফেরত না পেলে এখন আত্মহত্যা করা ছাড়া উপায় থাকবে না বলেও জানান এই গ্রাহক।
এর আগে ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ইক্যাব) ই-অরেঞ্জসহ চারটি ই-কমার্স প্রতিষ্ঠানের সদস্যপদ স্থগিত করেছে। গত বৃহস্পতিবার সংগঠনটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল ওয়াহেদ তমাল বিষয়টি নিশ্চিত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়