জাসদের পাল্টা প্রশ্ন : ১৫ আগস্ট সেলিম মার্কিন দূতাবাসে কী করছিলেন

আগের সংবাদ

কারা এই আইএস-কে? আফগানিস্তানে সক্রিয় নৃশংসতম জঙ্গিগোষ্ঠীর কাবুলে হামলার দায় স্বীকার

পরের সংবাদ

‘বঙ্গবন্ধু অলিম্পিয়াড ২’ : মৌলভীবাজারে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, মৌলভীবাজার : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে শিশু-কিশোরদের কাছে বঙ্গবন্ধুর ভাবনাকে সমৃদ্ধ এবং বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনাকে শিশু-কিশোরদের অন্তরে জাগ্রত করতে মৌলভীবাজার জেলা প্রশাসনের, উদ্যোগে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধভিত্তিক কুইজ প্রতিযোগিতা ‘বঙ্গবন্ধু অলিম্পিয়াড ২’ এর সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
বুধবার রাতে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেন।
জেলা প্রশাসক, মীর নাহিদ আহসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পুলিশ সুপার, মো. জাকারিয়া, জেলা শিক্ষা কর্মকর্তা মো. ফজলুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. শামসুর রহমান। অনুষ্ঠানে চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দলকে পুরস্কার হিসেবে সনদপত্র, বই ও প্রাইজবন্ড উপহার হিসেবে তুলে দেয়া হয়।
স্কুল, ইউনিয়ন থেকে চ্যাম্পিয়ন দল উপজেলা পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। সেখান থেকে উপজেলাভিত্তিক চ্যাম্পিয়ন ৮টি দল দুদিনব্যাপী জেলা পর্যায়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় জেলার প্রায় ১০০০ শিক্ষার্থী অংশ নেয়। এবারের, বঙ্গবন্ধু অলিম্পিয়াড প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় শ্রীমঙ্গল উপজেলার দি বাডস রেসিডেনসিয়াল মডেল স্কুল এন্ড কলেজ, রানার্সআপ হয় কুলাউড়া উপজেলার উত্তর কুলাউড়া হাইস্কুল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়