জাসদের পাল্টা প্রশ্ন : ১৫ আগস্ট সেলিম মার্কিন দূতাবাসে কী করছিলেন

আগের সংবাদ

কারা এই আইএস-কে? আফগানিস্তানে সক্রিয় নৃশংসতম জঙ্গিগোষ্ঠীর কাবুলে হামলার দায় স্বীকার

পরের সংবাদ

পাওনা টাকা চাইতে গিয়ে হয়ে গেলো রিকশাচালক

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মুগদায় পাওনা টাকাকে কেন্দ্র করে নাসির (৪৫) নামে এক রিকশাচালক খুন হয়েছে। গতকাল বৃহস্পতিবার ধানমন্ডির ইউনিহেল্থ হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) মারা যান তিনি। এর আগে, গত বুধবার এক কসাইয়ের কাছে পাওনা তিন হাজার টাকা চাওয়াকে কেন্দ্র করে ছুরিকাহত হন নাসির। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ধানমন্ডির ওই হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় জড়িত খুকি নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।
জানা গেছে, নিহত নাসিরের গ্রামের বাড়ি কুমিল্লা নাঙ্গলকোট উপজেলায়। বর্তমানে দুই ছেলে এক মেয়েসহ পরিবার নিয়ে উত্তর মুগদা ১৩৫/১ নম্বর বাড়িতে ভাড়া থাকতেন। পেশায় রিকশা চালানোর পাশাপাশি কাঁচামাল বিক্রি করতেন তিনি।
নিহতের ছেলে মোহাম্মদ রাজন জানান, কুরবানির ঈদে পাশের এলাকার এক কসাইয়ের সঙ্গে পশু জবাই করতে যান নাসির। সেই কাজের তিন হাজার টাকা তাদের কাছে পাওনা ছিল। সেই টাকা চাওয়াকে কেন্দ্র করেই গত বুধবার ওই কসাইয়ের সঙ্গে নাসিরের বাগবিতণ্ডা হয়। এ নিয়ে ওইদিন দুপুরে ও বিকালে ওই কসাইয়ের সহযোগী বাঘাসহ আরো বেশ কয়েকজন মিলে নাসিরকে মারধর করে। রাতে তিনিসহ (রাজন) আরো দশজন মিলে এ ঘটনায় বিচার চাইতে যায় ওই কসাইয়ের কাছে। সেখান থেকে ফেরার সময় বাঘার নির্দেশে স্থানীয় রিপন, রিপনের মা খুকি, খোকন, শামীমসহ বেশ কয়েকজন মিলে তাদের মারধর করে। একপর্যায়ে রিপন নাসিরকে জাপটে ধরে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে গতকাল কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মুগদা থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. মাসুদ পারভেজ জানান, টাকা-পয়সার লেনদেনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহতের স্ত্রী ফরিদা বেগম বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় খুকি নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়