জাসদের পাল্টা প্রশ্ন : ১৫ আগস্ট সেলিম মার্কিন দূতাবাসে কী করছিলেন

আগের সংবাদ

কারা এই আইএস-কে? আফগানিস্তানে সক্রিয় নৃশংসতম জঙ্গিগোষ্ঠীর কাবুলে হামলার দায় স্বীকার

পরের সংবাদ

পদ্মায় মাছ ধরতে গিয়ে বজ্রপাতে কিশোর নিহত : আহত ২

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি : গোয়ালন্দে পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে বাদশা শেখ (১৫) নামের এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের বাবা নুরু শেখ (৫০) ও বড় ভাই কবির শেখ (২১)। তাদের বাড়ি উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের চর দৌলতদিয়া আইনদ্দিন প্রামানিকের পাড়ায়।
জানা গেছে, গতকাল বৃহস্পতিবার বেলা ১২টার দিকে পদ্মা নদীর চরকর্ণেশনা এলাকায় এ বজ্রপাতের ঘটনা ঘটে। এ সময় হতাহতরা নৌকাযোগে নদীতে জাল ফেলে ইলিশ মাছ শিকার করছিল। হঠাৎ চারদিক মেঘাচ্ছন্ন হয়ে বজ্রপাতসহ প্রচুর বৃষ্টি নামতে শুরু করে। এর একপর্যায়ে তাদের নৌকার ওপর বজ্রপাত হলে বাদশা শেখ ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত হন তার বাবা ও বড় ভাই।
বিষয়টি নিশ্চিত করেছেন দৌলতদিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য আব্দুল গাফফার। তিনি মুঠোফোনে জানান, বজ্রপাতের পর আহত অবস্থায় নুরু শেখ ও তার ছেলে কবির অতিকষ্টে নৌকা চালিয়ে তীরে আসেন। পরে আশপাশের লোকজন এগিয়ে গিয়ে তাদের উদ্ধার করেন। আহত দুজনকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়