ওবায়দুল কাদের : ২১ আগস্ট মামলার আপিল শুনানি শুরু শিগগিরই

আগের সংবাদ

মহামারিতে মেগা প্রকল্পে স্থবিরতা

পরের সংবাদ

মামলা প্রত্যাহারের দাবিতে রূপগঞ্জে মানববন্ধন

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে এক ইউপি সদস্য ও আরেক ড্রেজার ব্যবসায়ীর ওপর পৃথক হামলার ঘটনায় দুই ছাত্রলীগ নেতাসহ তাদের লোকজনের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করা হয়েছে। আর ওই দুটি মামলা প্রত্যাহারের দাবিতে আসামিপক্ষে স্বজন ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন।
গতকাল বুধবার বেলা ১১টার দিকে উপজেলার কাঞ্চন সেতু এলাকায় এ কর্মসূচি পালন করেন তারা। জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২২ আগস্ট উপজেলার গুতিয়াবো আগারপাড়া এলাকার ‘মেসার্স মক্কা টেডার্স’ নামক ড্রেজার ব্যবসায়ী সাদ্দাম হোসেনকে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। সাদ্দাম হোসেন বর্তমানে পঙ্গু হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। এ ঘটনায় ‘মেসার্স মক্কা টেডার্স’-এর কর্মকর্তা গোলাম কিবরিয়া বাদী হয়ে ১১ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এছাড়া গত ২১ আগস্ট দুপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই দাউদপুর ইউপি ৯নং ওয়ার্ড সদস্য আজিজুল মালুমের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এ সময় তার ব্যবহৃত গাড়ি ভাঙচুর করে টাকা লুট করার ঘটনা ঘটে।
ওই ঘটনায় আজিজুল মালুমের ভাই ছানাউল্লাহ মালুম বাদী হয়ে ১৯ জনকে আসামি করে মামলা দায়ের করেন।
আর এ দুটি মামলায় জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মনিরুজ্জামান মনির ও বর্তমান জেলা ছাত্রলীগের সহসভাপতি সাইফ খান সজিবসহ তাদের লোকজনকে আসামি করা হয়।
এদিকে জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মনিরুজ্জামান মনির ও বর্তমান জেলা ছাত্রলীগের সহসভাপতি সাইফ খান সজিবের বিরুদ্ধে দায়ের করা ওই দুটি মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্যে রাখেন- রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান তারেক, শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি হাফিজুর রহমান সজিব, ছাত্রলীগ নেতা আরিফ খান জয়সহ আরো অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়