ওবায়দুল কাদের : ২১ আগস্ট মামলার আপিল শুনানি শুরু শিগগিরই

আগের সংবাদ

মহামারিতে মেগা প্রকল্পে স্থবিরতা

পরের সংবাদ

নইম নিজামের পদত্যাগপত্র গৃহীত

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দৈনিক বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নইম নিজামের পদত্যাগপত্র গ্রহণ করেছে সম্পাদক পরিষদ। গতকাল বুধবার দ্য ডেইলি স্টার সেন্টারে অনুষ্ঠিত সম্পাদক পরিষদের এক সভায় এ পদত্যাগপত্র গ্রহণ করা হয়। সম্পাদক পরিষদের গঠনতন্ত্র অনুযায়ী, সংগঠনটির সহসাধারণ সম্পাদক দেওয়ান হানিফ মাহমুদকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে। সম্পাদক পরিষদের পক্ষে মাহফুজ আনামের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সভায় সম্পাদক পরিষদ ও পরিষদের সভাপতির বিরুদ্ধে নঈম নিজামের করা বিভিন্ন অভিযোগ প্রত্যাখ্যান করা হয় এবং সংগঠনের প্রতিটি সিদ্ধান্ত সবার ঐকমত্যের ভিত্তিতে করা হয় বলে পুনর্ব্যক্ত করা হয়। এর আগে পরিষদের সিনিয়র সদস্য রিয়াজ উদ্দিন আহমদ জানান, পরিষদের সর্বশেষ সিদ্ধান্ত অনুযায়ী নইম নিজামকে সভায় আনতে যে দায়িত্ব তাকে দেয়া হয়েছিল, সেটি সম্ভব হয়নি।
সভায় উপস্থিত ছিলেন দ্য ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনাম, মানবজমিনের সম্পাদক মতিউর রহমান চৌধুরী, প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান, দ্য ফাইন্যান্সিয়াল হেরাল্ডের সম্পাদক রিয়াজ উদ্দীন আহমদ, ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের সম্পাদক শাহ হোসেন ইমাম, দেশ রূপান্তরের সম্পাদক অমিত হাবিব, নিউ এজের সম্পাদক নূরুল কবীর, ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, দৈনিক ইনকিলাবের সম্পাদক এ এম এম বাহাউদ্দিন, দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক, দৈনিক করতোয়ার সম্পাদক মো. মোজাম্মেল হক, দ্য ইনডিপেন্ডেন্টের সম্পাদক এম শামসুর রহমান, যুগান্তরের সম্পাদক সাইফুল আলম, বণিক বার্তার সম্পাদক দেওয়ান হানিফ মাহমুদ, দ্য ঢাকা ট্রিবিউনের সম্পাদক জাফর সোবহান এবং সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়