ওবায়দুল কাদের : ২১ আগস্ট মামলার আপিল শুনানি শুরু শিগগিরই

আগের সংবাদ

মহামারিতে মেগা প্রকল্পে স্থবিরতা

পরের সংবাদ

কুষ্টিয়ায় ড্রেনে ভাসছে ফেনসিডিলের শত শত বোতল

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া : কুষ্টিয়া শহরের পেয়ারাতলায় পৌরসভার ময়লার ড্রেনে ভাসছে শত শত নিষিদ্ধ ফেনসিডিলের খালি বোতল। গতকাল বুধবার সকালে একসঙ্গে এতগুলো নিষিদ্ধ নেশা জাতীয় ফেনসিডিলের খালি বোতল ড্রেনের মধ্যে ভাসতে দেখে হতবাক এলাকাবাসী। তবে কেউই বলতে পারছে না এতগুলো ফেনসিডিলের বোতল কীভাবে ড্রেনের ভেতরে এলো। এলাকাবাসীর ধারণা, গত রাতে নেশা করার পর ফেনসিডিলের খালি বোতলগুলো বস্তায় ভরে কোনো এক সময় ফেলে দিয়ে গেছে কেউ।
এ বিষয়ে কুষ্টিয়ার সচেতন নাগরিকরা বলছে, এক সঙ্গে এতগুলো নেশাজাতীয় ফেনসিডিলের খালি বোতল ড্রেনের মধ্যে ভাসার বিষয়টি স্বাভাবিক নয়। এখন বোঝা যাচ্ছে কুষ্টিয়ায় মাদকের পরিস্থিতি ভয়াবহ অবস্থার দিকে যাচ্ছে।
তাই তাদের দাবি যুবসমাজকে ভয়ংকর মাদকের হাত থেকে রক্ষা করতে পুলিশ প্রশাসনকে খুঁজে বের করতে হবে ফেনসিডিলের খালি বোতলের উৎস।
এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মোহাম্মদ শহীদুল মান্নাফ কবীর জানান, সেখানে দাঁড়িয়ে তো এক সঙ্গে খেয়ে এতগুলো বোতল ফেলা সম্ভব হয়নি। আশপাশ এলাকায় অভিযান চালানো হবে। কোথা থেকে কীভাবে এলো এত বোতল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়