ডুপ্লেক্স বাসায় অগ্নিকাণ্ডে দুই গৃহকর্মীর মৃত্যু

আগের সংবাদ

খোঁড়াখুঁড়িতে জনদুর্ভোগ : লকডাউনে কাজ করলে এখন ভোগান্তি হতো না > জমানো পানিতে বাড়ছে এডিস মশা

পরের সংবাদ

সর্বোচ্চ ক্রেডিট রেটিং অর্জন করল কনকর্ড

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নির্মাণশিল্পে বিশ্বস্ত একটি নাম কনকর্ড। বাংলাদেশের শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট এন্ড কনস্ট্রাকশন কোম্পানি হিসেবে পরিচিত। এখন পর্যন্ত ১২০০ টির বেশি প্রকল্প সম্পন্ন, ১২,০০০ বেশি রেসিডেন্সিয়াল এবং কমার্শিয়াল ইউনিট গ্রাহকের মাঝে সফলভাবে হস্তান্তর করেছে কনকর্ড। এরই ধারাবাহিকতায় সম্প্রতি রিয়েল এস্টেট সেক্টরে সর্বোচ্চ ক্রেডিট রেটিং ‘এএপ্লাস’ অর্জন করেছে প্রতিষ্ঠানটি।
দেশের মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে ৪৭ বছরেরও বেশি সময় ধরে বৃহৎ বাণিজ্যিক প্রতিষ্ঠান হিসেবে কাজ করছে কনকর্ড। ‘এএপ্লাস’ রেটিং বোঝায় কনকর্ড বাংলাদেশের অন্যতম বিনিয়োগবান্ধব ও সেরা একটি প্রতিষ্ঠান। কনকর্ডের কোনো প্রকল্পে গত ২০ বছরে পোড়ামাটি ইট ব্যবহার হয়নি এবং লেকসিটির মতো একটি স্যাটেলাইট টাউনশিপ ১০০% পরিবেশবান্ধব নির্মাণ সামগ্রী দিয়ে নির্মাণ করা হয়েছে। পরিবেশের ভারসাম্য সংরক্ষণ, পরিবেশ দূষণ না করা এবং পরিবেশবান্ধব নির্মাণ সামগ্রী তৈরিতে কনকর্ড বাংলাদেশ সরকারের জাতীয় পরিবেশ পদক-২০২০ লাভ করে।
শুধু পরিবেশবান্ধব নির্মাণ সামগ্রী উৎপাদনে নয়, বিনোদন খাতেও পথিকৃত প্রতিষ্ঠানটি। শিশু-কিশোরসহ সব বয়সিদের সুস্থ বিনোদনের জন্য ঢাকার অদূরে আশুলিয়ায় দেশের সর্বপ্রথম থিম পার্ক ফ্যান্টাসি কিংডম এবং চট্টগ্রামে সর্ববৃহৎ এমিউজমেন্ট পার্ক ফয়’স লেক কনকর্ড এমিউজমেন্ট ওয়ার্ল্ড প্রতিষ্ঠা করে কনকর্ড। যা আজো দেশের অন্যতম জনপ্রিয় বিনোদন কেন্দ্র হিসেবে পরিচিত। বিজ্ঞপ্তি।
কাজের গুণগত মান ধরে রেখে নির্ধারিত সময়ে প্রকল্প সমাপ্ত করার জন্য খ্যাতিও অর্জন করেছে। দেশে এবং বিদেশে বেশ কিছু চিত্তাকর্ষক এবং ধ্রæদী প্রকল্প নির্মাণেও অবদান রয়েছে কনকর্ডের। প্রকল্পগুলোর মধ্যে রয়েছে সাভারে অবস্থিত জাতীয় স্মৃতিসৌধ, সিংটেল বিল্ডিং (সিঙ্গাপুর), ওয়ার্ল্ড ট্রেড সেন্টার, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, জাতীয় ইনডোর স্টেডিয়াম, গণভবন, বঙ্গভবন, পুলিশ প্লাজা কনকর্ড, শিল্প ব্যাংক ভবন, আইডিবি ভবন, জীবন বিমা টাওয়ার অন্যতম। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়