ডুপ্লেক্স বাসায় অগ্নিকাণ্ডে দুই গৃহকর্মীর মৃত্যু

আগের সংবাদ

খোঁড়াখুঁড়িতে জনদুর্ভোগ : লকডাউনে কাজ করলে এখন ভোগান্তি হতো না > জমানো পানিতে বাড়ছে এডিস মশা

পরের সংবাদ

মন্ত্রীর সাফাই : আদেশ নয়, সচিবের মাকে সেবা করেছে ‘সহানুভূতি থেকে’

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদের করোনায় আক্রান্ত মায়ের সেবায় হাসপাতালে ওই মন্ত্রণালয়ের ২৪ জন কর্মকর্তা-কর্মচারীকে নিয়োজিত করার কোনো আদেশ ছিল না বলে জানিয়েছেন মন্ত্রী শ ম রেজাউল করিম। তিনি বলেছেন, তারা সহানুভূতি থেকেই দায়িত্ব পালন করেছেন। নিজ দপ্তরে গতকাল মঙ্গলবার সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, আমি ঢাকার বাইরে ছিলাম। গত রাতে ঢাকায় ফিরেছি। পত্রিকার সূত্রে জানতে পেরেছি যে, আমাদের মন্ত্রণালয়ের সচিব মহোদয়ের মা অসুস্থ। সেখানে ২৪ জন কর্মকর্তা-কর্মচারী তার দেখভাল করছেন। একনেক মিটিংয়ে সচিব মহোদয়ের সঙ্গে দেখা হয়েছে, আমি তার কাছে জানতে চেয়েছি। তিনি বলেছেন এটা সঠিক না। কাউকে কোনো দাপ্তরিক দায়িত্ব দিয়ে সেখানে পাঠাননি।
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদের মা করোনা আক্রান্ত হয়ে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের করোনা ইউনিটে ভর্তি আছেন। সচিবের মায়ের চিকিৎসা সংক্রান্ত ইস্যুতে হাসপাতালে ২৪ জন কর্মকর্তা-কর্মচারীকে লিখিতভাবে দায়িত্ব দেয়া হয়েছে বলে গণমাধ্যমে খবর প্রকাশ পেয়েছে। খবরে জানানো হয়, সচিবের একান্ত সচিব (পিএস) আজিজুল ইসলাম এই ২৪ কর্মকর্তা-কর্মচারীর দায়িত্ব সমন্বয় করছেন।
তবে বিষয়টি অস্বীকার করেছেন সচিবের পিএস।
শ ম রেজাউল করিম বলেন, সচিব নিজেই ডেঙ্গু আক্রান্ত হয়েছিলেন। তারপর মা ৯৫ বছর বয়সে করোনায় আক্রান্ত হয়েছেন। তাকে ঢাকায় এনে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়