ডুপ্লেক্স বাসায় অগ্নিকাণ্ডে দুই গৃহকর্মীর মৃত্যু

আগের সংবাদ

খোঁড়াখুঁড়িতে জনদুর্ভোগ : লকডাউনে কাজ করলে এখন ভোগান্তি হতো না > জমানো পানিতে বাড়ছে এডিস মশা

পরের সংবাদ

পুলিশের সঙ্গে সংঘর্ষ : দুই দিনের রিমান্ডে ছাত্রদলের ২ নেতা

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর শেরেবাংলা নগর থানা এলাকার চন্দ্রিমা উদ্যানে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদল নেতা মোস্তাফিজুর রহমান রুমী ও ছাত্রদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
গতকাল মঙ্গলবার আসামিদের আদালতে হাজির করে প্রত্যেকের সাত দিন করে রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক মো. সুজানুর রহমান। তবে এ সময় আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ডের বিরোধিতা করে জামিনের আবেদন করেন। পরে উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসির আদালত আসামিদের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন।
গত ১৭ আগস্ট বেলা ১১টায় চন্দ্রিমা উদ্যানে জিয়ার সমাধিস্থলে ঢাকা মহানগর উত্তর বিএনপির নবগঠিত দুই কমিটির নেতৃত্বে নেতাকর্মীরা শ্রদ্ধা নিবেদন করতে গেলে পুলিশের সঙ্গে সংঘর্ষ বাধে। পরে নেতাকর্মীরা রাস্তার গাড়ি ভাঙচুর করেন। এ ঘটনায় এদিন রাতে রাজধানীর শেরেবাংলা নগর থানায় ১৫৫ জন এবং অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে তিনটি মামলা দায়ের করা হয়। পরে গাড়ি ভাঙচুরের ছবি দেখে গত ২৩ আগস্ট রাতে যাত্রাবাড়ীর কাজলা এলাকা থেকে ছাত্রদলের এই দুই নেতাকে গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়