ডুপ্লেক্স বাসায় অগ্নিকাণ্ডে দুই গৃহকর্মীর মৃত্যু

আগের সংবাদ

খোঁড়াখুঁড়িতে জনদুর্ভোগ : লকডাউনে কাজ করলে এখন ভোগান্তি হতো না > জমানো পানিতে বাড়ছে এডিস মশা

পরের সংবাদ

ডিএমপির অভিযান : গুঁড়া মরিচ-হলুদের প্যাকেটে হেরোইন

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে মোছা. পারভীন নামে এক নারীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। গুঁড়া মরিচ ও হলুদের প্যাকেটে করে হেরোইন পাচারের সময় তাকে গ্রেপ্তার করে ডিএমপি গোয়েন্দা শাখার (ডিবি) লালবাগ বিভাগ। এ সময় তার কাছ থেকে ২২০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। ডিবি লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান গতকাল মঙ্গলবার এ তথ্য জানান। তিনি বলেন, মোহাম্মদপুর থানার রায়ের বাজারে এক মাদক ব্যবসায়ীর বাসায় হেরোইন রয়েছে বলে গোপন তথ্য আসে। সেই তথ্যে সোমবার রাতে ওই বাসায় অভিযান চালিয়ে পারভীনকে গ্রেপ্তার করে ডিবি লালবাগ বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।
এ সময় তার কাছ থেকে শাহী গুঁড়া মরিচ ও শাহী গুঁড়া হলুদের মোড়কে বিশেষভাবে প্যাকিং করা ২২০ গ্রাম বাদামি রংয়ের হেরোইন জব্দ করা হয়। যার মূল্য প্রায় ২৫ লাখ টাকা বলে জানান তিনি।
তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে পারভীন জানায়, ঢাকা মহানগরসহ আশপাশের এলাকায় সে হেরোইন বিক্রি করে। তার বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মামলা দায়ের করা হয়েছে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়