ডুপ্লেক্স বাসায় অগ্নিকাণ্ডে দুই গৃহকর্মীর মৃত্যু

আগের সংবাদ

খোঁড়াখুঁড়িতে জনদুর্ভোগ : লকডাউনে কাজ করলে এখন ভোগান্তি হতো না > জমানো পানিতে বাড়ছে এডিস মশা

পরের সংবাদ

ইউনাইটেড হসপিটালের ১৫ বছর পূর্তি

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রোগীর সেবায় আন্তরিকতা ও দায়বদ্ধতার প্রত্যয় নিয়ে গতকাল রাজধানীর গুলশানে অবস্থিত ইউনাইটেড হসপিটালের ১৫ বছর পূর্তি অনুষ্ঠান সম্পন্ন হয়। বাদ জোহর হসপিটাল ও রোগীদের দীর্ঘায়ু কামনা করে পবিত্র কুরআন তেলওয়াত, দোয়া ও মিলাদের আয়োজনের মধ্যে দিয়ে ইউনাইটেড হসপিটালের ১৫ বছর পূর্তি অনুষ্ঠানের সূচনা করা হয়।
এ সময় ইউনাইটেড গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মঈনউদ্দিন হাসান রশীদ এবং ইউনাইটেড হসপিটাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ ফাইজুর রহমান, বোর্ড মেম্বার্স, চিকিৎসক, নার্স, পরিচালক ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে কেক কাটা ও মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।
এ সময় ইউনাইটেড গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মঈনউদ্দিন হাসান রশীদ বলেন, ইউনাইটেড হসপিটাল ১৫ বছর অতিক্রম করেছে। আন্তর্জাতিক মানের স্বাস্থ্যসেবা প্রদানের যে লক্ষ্য নিয়ে এ হসপিটালের যাত্রা হয়েছিল, সেখানে ছাড় দেয়ার কোনো অবকাশ নেই। এই প্রতিষ্ঠানকে একটা রোল মডেল হিসেবে দাঁড় করাতে চেষ্টা অব্যাহত থাকবে। উল্লেখ্য, ২০০৬ সালের ২৪ আগস্ট দেশের ইউনাইটেড হসপিটালের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়