ডুপ্লেক্স বাসায় অগ্নিকাণ্ডে দুই গৃহকর্মীর মৃত্যু

আগের সংবাদ

খোঁড়াখুঁড়িতে জনদুর্ভোগ : লকডাউনে কাজ করলে এখন ভোগান্তি হতো না > জমানো পানিতে বাড়ছে এডিস মশা

পরের সংবাদ

অটোরিকশা-বাসের সংঘর্ষে আহত তিন

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মহাখালী আমতলিতে সিএনজিচালিত অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষে ৩ জন আহত হয়েছেন। আহতরা হলেন- সিএনজি চালক মাসুদ খান (৫৫), নুরুন্নাহার বেগম (৬০) ও তার মেয়ে ইশরাত জাহান চৈতি (২০)। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অটোরিকশা ও বাসটি জব্দ করেছে পুলিশ।
নুরুন্নাহারের জামাতা কবির আহমেদ জানান, গত রবিবার গাজিপুর থেকে গুলশান-১ এ বড় মেয়ের বাসায় বেড়াতে আসেন শাশুড়ি ও তার স্ত্রী।
গতকাল সকালে আবার বাড়িতে ফিরে যাওয়ার জন্য গুলশান থেকে রিকশা নিয়ে মহাখালীতে যায় দুজন। সেখান থেকে সিএনজি চালিত অটো রিকশায় করে গাজিপুর যাচ্ছিলেন। আমতলিতে উল্টো পথ দিয়ে যাওয়ার সময় সামনের দিকে থেকে আসা বলাকা পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজির চালকসহ দুজন আহত হয়।
তিনি আরো জানান, পথচারীরা তাদের উদ্ধার করে প্রথমে মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে যায়। পরে খবর পেয়ে তাদের সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের সবার পাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পেয়েছেন।
বনানী থানার এসআই মো. নেসার উদ্দিন জানান, সকালে আমতলীতে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়দের কাছ থেকে জানতে পেরেছি উল্টো পথে অটোরিকশাটি মেইন রোডে ঢোকার সময়ই সামনের দিক থেকে আসা বলাকা পরিবহনের বাসটির সঙ্গে সংঘর্ষ হয়। আমরা ঘটনার পরপরই অটোরিকশা ও বাসটি জব্দ করেছি। বাসের চালককেও আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়