১৩ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্র আব্দুর রহিমের

আগের সংবাদ

প্রত্যাবাসনে বাধা চীন-রাশিয়া! বাস্তুচ্যুত রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠাতে আন্তর্জাতিক মহলও নিষ্ক্রিয়

পরের সংবাদ

লোহাগড়ায় মজুরির টাকা চাওয়ায় যুবককে হত্যা

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় কামলা বিক্রির (দিনমজুর) পাওনা টাকা চাইতে গিয়ে সৈয়দ আলী (২৭) নামে এক যুবক খুন হয়েছেন। গত রবিবার রাত ৮টার দিকে তার মৃত্যু হয়। তিনি উপজেলার নলদী ইউনিয়নের হলদাহ গ্রামের আজিজার শেখের ছেলে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করেছে।
জানা গেছে, উপজেলার নলদী ইউনিয়নের হলদাহ গ্রামের আজিজার শেখের ছেলে সৈয়দ আলী পার্শ্ববর্তী লাহুড়িয়া ইউনিয়নের কামার গ্রামের নাসির শেখের জমিতে কামলা (মজুর) দেন। কামলার মজুরি বাবদ নাসিরের কাছে ১ হাজার টাকা পাওনা থাকে। শনিবার রাতে সৈয়দ আলী নাসির শেখের বাড়িতে তার পাওনা টাকা চাইতে যান।
এ সময় নাসির সৈয়দ আলীকে তার পাওনা টাকা দিতে না চাওয়ায় উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে নাসির ও তার ছেলে মামুন শেখ, ইমন শেখ, নাজমুল শেখ ও প্রতিবেশী শফিকুল শেখ ধারালো অস্ত্র ও লাঠিসোটা, হাতুড়ি দিয়ে সৈয়দ আলীর শরীরের বিভিন্ন জায়গায় পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে নড়াইল সদর হাসপাতালে নেন। পরে অবস্থার অবনতি হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে রবিবার সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনার পথে রাত ৮টার দিকে সৈয়দ আলী মারা যান।
এ ব্যাপারে লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার সঙ্গে জড়িত থাকায় নাসির শেখ ও তার ছেলে নাজমুল শেখকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়