১৩ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্র আব্দুর রহিমের

আগের সংবাদ

প্রত্যাবাসনে বাধা চীন-রাশিয়া! বাস্তুচ্যুত রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠাতে আন্তর্জাতিক মহলও নিষ্ক্রিয়

পরের সংবাদ

রাজৈরে দুদিন ধরে বন্ধ করোনা পরীক্ষা

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, মাদারীপুর : রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোনো প্রকার ঘোষণা ছাড়াই গত দুদিন ধরে কোভিড-১৯ পরীক্ষা বন্ধ রয়েছে। এতে প্রত্যন্ত অঞ্চল থেকে করোনা পরীক্ষা করতে আসা সাধারণ মানুষ চরম বিপাকে পড়েছেন। অনেকে পরীক্ষা করতে এসে পরীক্ষাগারে তালা বদ্ধ থাকায় হাসপাতালে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করছে। এতে সংক্রমণের ঝুঁকি অনেকটাই বেড়ে যেতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।
উপজেলা কদমবাড়ি ইউনিয়নের গৃহবধূ মালতি রানী জানান, আমি অনেক দিন ধরে জ¦র, ঠাণ্ডা, মাথা ব্যথা, গলা ব্যথা ও শ্বাসকষ্টে ভুগছি। এহন পরীক্ষা না করে ডাক্তার দ্যাহাইতে পারছি না। আর ডাক্তারও আমারে পরীক্ষা ছাড়া কোনো ওষুধ দেয় না। এহন আমি কি যে করমু। গতকালও আমি এসেছিলামও আজ সোমবারও সেই সকাল ৯টায় হাসপাতালে আইছি। যে ঘরে পরীক্ষা করে সেখানে তালা দেয়া, দ্যাহেন আমি এহন কি করমু। মালতি রানীর মতো ছালাম, জুলেখা, আলোয়াসহ প্রায় ২০/২৫ জন করোনা পরীক্ষা করতে এসে ফিরে যান।
করোনা পরীক্ষা করতে আসা আবুল কালাম বলেন, দ্যাহেন করোনা পরীক্ষা করতে কত দূর-দূরান্ত থেকে মানুষজন এসেছে। অনেক টাকাপয়সা খরচ করে এসেছে। এখন পরীক্ষা না করেই ফিরে যাচ্ছে, এ দায়িত্ব কার। করোনা পরীক্ষার দায়িত্বরত রাজৈর হাসপাতালের এমটি-ইপিআই দবির হোসেন জানান, আমি গত দুদিন ধরে অসুস্থ, আমি লিখিতভাবে কর্তৃপক্ষকে অবহিত করেছি। এ ব্যাপারে রাজৈর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. প্রদীপ চন্দ্র মণ্ডল জানান, বিকল্প লোক না থাকায় করোনা পরীক্ষা বন্ধ রয়েছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়